তথ্যপ্রযুক্তি

PUBG Mobile India পুরস্কার মূল্যে বড় চমক দিয়েই লঞ্চ হতে চলেছে। ফার্স্ট প্রাইজ 6 কোটি টাকা

Advertisement

ভারতে নতুন রূপে লঞ্চ হতে চলেছে PUBG Mobile India। আর সেই লঞ্চিংয়ের আগেই ফাঁস হয়ে গেল PUBG-র ইন্ডিয়ান ভার্সনের পুরস্কার এর বিবরণ। সূত্রের খবর, PUBG Mobile India-র টুর্নামেন্টে ফার্স্ট প্রাইজ যিনি জিতবেন, তিনি পাবেন 6 কোটি টাকা। পাশাপাশিই এই পুরস্কারের সঙ্গেই স্যালারির রেঞ্জও হতে চলেছে 40,000 টাকা থেকে 2 লক্ষ টাকা অবধি।

Advertisement

এই খবরটি শেয়ার করেছেন ভারতের PUBG Mobile প্লেয়ার, TSM Entity-র ঘাতক। ট্যুইটে ঘাতক লিখছেন, ‘PUBG টুর্নামেন্টের প্রথম পুরস্কার 6 কোটি টাকা। চমকে গেলেন? শুধু তাই নয়। টায়ার ওয়ান টিমসের মিনিমাম স্যালারি 40 হাজার থেকে 2 লক্ষ টাকা। প্রত্যেক সিজনে প্রাইজ পুল বদলাবে। ESPORTS ভারতে নতুন যুগ শুরু করতে চলেছে। ESPORTS-এর সঙ্গে যুক্ত হওয়ার এটাই সেরা সময়।’

Advertisement

তবে এবার এই PUBG Mobile India আগের থেকে অনেকটাই আলাদা হতে চলেছে। সম্প্রতি বেশ কিছু মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, PUBG Mobile India নতুন করে লঞ্চ হওয়ার পর ভারতীয় প্লেয়ারদের পুরনো PUBG Mobile ID গুলিকেই পুনরুদ্ধার করা হবে। যদিও PUBG Mobile India-র তরফে নিশ্চিত করে জানানো হয়েছে যে, ব্যান হওয়া প্রত্যেক অ্যাকাউন্ট আর কোনও ভাবেই চালু হবে না। পাশাপাশিই এ-ও জানা গিয়েছে যে, যে সব অ্যাকাউন্ট 10 বছরের জন্য ব্যান করা হয়েছে, তাদের আবার খেলার জন্য নতুন করে অ্যাকাউন্ট খুলতে হবে। আর তার কারণ নতুন প্লেয়ারদেরও খেলার সুযোগ দিতে চায় PUBG Mobile India।

Advertisement

এদিকে আবার লঞ্চিংয়ের আগেই অফিশিয়াল ওয়েবসাইটে চলে এল PUBG Mobile India-র APK ডাউনলোড লিঙ্ক। বেশ কিছু PUBG ভক্ত এদিন জানিয়েছেন যে, PUBG Mobile India ওয়েবসাইটে ইতিমধ্যেই চলে এসেছে এই গেমের APK ডাউনলোড লিঙ্ক। আপাতত এই লিঙ্কের দুটি বাটন রয়েছে। তার একটিতে লেবেল করা আছে Google Play Store এবং অপরটিতে সরাসরি APK ফাইল ডাউনলোড।

Advertisement

 

Advertisement

Published by Rik Biswas

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button