এই হ্যান্ডসাম পুরুষের সাথে বরফ ঢাকা কাশ্মীরে রোম্যান্সে মত্ত শ্রাবন্তী,তুমুল ভাইরাল ছবি

 

Advertisement

গত সপ্তাহের বৃহস্পতিবার বিখ্যাত টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বাড়িতে ছিল কালীপুজো। যেখানে অভিনেত্রীকে নিজের হাতে সমস্ত কিছু সামলাতে দেখা গিয়েছে। তার সাথে সেখানে উপস্থিত ছিলেন চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। দুজনকেই একসাথে দেখা গিয়েছে একই ফ্রেমে। আর যার জেরেই সরগরম হয়ে উঠছে নেটমহল। এরই মাঝে কাশ্মীরে একজন অন্য পুরুষের সাথে রোমান্স করতে দেখা গেল অভিনেত্রী কে।

Advertisement

বিশ্বাস না হলেও এমনটাই সত্যি। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী নিজেই তার ইন্সটাগ্রাম থেকে ছবি শেয়ার করেছেন। কিন্তু আসল ব্যাপার কি জানেন? নতুন একটি সিনেমায় কাজ করছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং এই সিনেমার একটি গানের শুটিং করতেই কাশ্মীর গিয়েছেন অভিনেত্রী। আর যার সাথে অভিনয় করছেন তিনি আর কেউ নন টলিউডের বিখ্যাত অভিনেতা ওম সাহানি।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Om Sahani (@om_sahani15)

Advertisement


নতুন সিনেমায় একসাথে জুটি বেঁধেছেন ওম-শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে একটি গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ। সাথে খোলা চুল, কানে একটি বড় কানের দুল ও গোলাপি রঙের হালকা লিপস্টিক লাস্যময়ী লুকিয়ে অনুগামীদের মাঝে ধরা দিলেন টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ সিনেমায় জুটি বাঁধতে দেখা যাবে ওম-শ্রাবন্তী কে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Advertisement

Advertisement

জানা গিয়েছে ইতিমধ্যে শুটিংয়ের কাজ শেষ। ‌ এখন কিছু গানের দৃশ্যের শুটিং চলছে। সেই গানের দৃশ্যের শুটিং সারতেই সিনেমার সমস্ত টিম হাজির হয়েছেন কাশ্মীরে। সিনেমার পাশাপাশি আইনি লড়াই লড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী। তার তৃতীয় স্বামী রোশনের সাথে এখনো সরকারিভাবে বিবাহ বিচ্ছেদ হয়নি। এরই মাঝে ইয়ং বয় অভিরূপের সাথে গুঞ্জন শুরু হয়েছে। তবে তাদের সম্পর্ক কতদূর গড়াবে তা একমাত্র সময় বলে দেবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button