মায়ের মতোই হয়েছেন সুন্দরী,সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের ও হার মানাবে শ্রীদেবীর ছোটো মেয়ে,রইলো ছবি

 

Advertisement

নব্বই এর দশক বলিউডের একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন শ্রীদেবী। তার অভিনয় দক্ষতা সম্পর্কে সকলেই অবগত। খুব অল্প বয়সেই পা জমিয়েছিলেন বলিউডে। সেরকমই সাফল্যও লাভ করেছিলেন কিছু দিনের মধ্যেই। তবে কিছু বছর আগে হঠাৎ-ই তার মৃত্যুর সংবাদ আসে। দুবাইয়ে একটি বিয়েতে গিয়ে হোটেলের বাথরুম থেকে পাওয়া যায় তার দেহ। যদিও তার মৃত্যুর সঠিক কারণ আজও ধোঁয়াশা।

Advertisement

তবে প্রয়াত অভিনেত্রীর জনপ্রিয়তা আজও সমানভাবে বজায় রয়েছে। আজও অভিনেত্রীর পুরোনো সিনেমা কিংবা ভিডিও ক্লিপ দেখলে তার অনুগামীরা আবেগপ্রবণ হয়ে পড়ে। প্রয়াত অভিনেত্রীর দুই সন্তান রয়েছে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। তারা মায়ের মতই অভিনয় কেই পেশা হিসেবে বেছে নিয়েছে। তবে বলিউডে ইতিমধ্যে জাহ্নবী ডেবিউ করলেও খুশি কে এখনো ক্যামেরার সামনে দেখা যায়নি।

Advertisement

Advertisement

মায়ের দেওয়া শিক্ষায় শিক্ষিত এই দুই কন্যা আস্তে আস্তে বলিউডে নিজেদের একটি স্বতন্ত্র স্থান করে তুলবেন বলে মনে করছেন অনেকে। শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন এবং অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন অনেকের।

Advertisement

তবে এবার মা এবং বড়দির মতো একই পথ অনুসরণ করলেন ছোট মেয়ে খুশি কাপুর। জানা গিয়েছে চলতি বছরের এপ্রিল মাসে বলিউডে ডেবিউ করতে চলেছেন খুশি। যা স্বয়ং নিজে ঘোষণা করেছেন তার বাবা অর্থাৎ শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

Advertisement

Advertisement

কিছুদিন ধরেই খুশির বলিউডে ডেবিউ করা নিয়ে জোর গুঞ্জন উঠেছিল। তবে কোন প্রয়োজনা সংস্থার সাথে কাজ করবেন তিনি তা পরিস্কার জানা যায়নি। কিন্তু কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে বনি কাপুর জানায় তার প্রয়োজনা সংস্থার সাথে আপাতত কাজ করবেনা খুশি। তবে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে জোয়া আখতার বিখ্যাত কমিকস অর্চির সিনেমাটিক ভার্সন তৈরি করতে চলেছেন। সম্ভবত এখানেই খুশি কাপুর কে দেখা যেতে পারে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button