নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চাইলেন বদামকাকু,কেউ পাশে না থাকলে আবার বাদাম বিক্রি করবো এমনটাই জানালেন তিনি

 

Advertisement

বর্তমানে ভুবন বাবু কে কেই বা না চেনেন। তার খ্যাতি প্রায় গোটা বিশ্বজোড়া। বীরভূমের বাদাম বিক্রেতা ছিলেন তিনি। ঘুরে ঘুরে গান করে বাদাম বেচতেন। সেই গানই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। তার গাওয়া কাচা বাদাম গান এতটাই জনপ্রিয়তা লাভ করে যে রাতারাতি ভুবন বাবুর ভাগ্য বদলে যায়।

Advertisement

অনেক বড় বড় সেলিব্রিটি ভুবনের গানে কোমর দুলিয়েছে। বিশ্বজোড়া খ্যাতি পাওয়ার পর বিভিন্ন জায়গা থেকে গান করার ডাক আসতে থাকে ভুবন বাবুর কাছে। এর মাধ্যমে বেশ কিছু উপার্জন ও হতে থাকে ভুবন বাবুর। অনেক জায়গায় লাইভ শো করার জন্যেও ডাক আসে। ইতিমধ্যে অনেকগুলি লাইভ শো করেও ফেলেছেন তিনি।

Advertisement

কিছুদিন আগেই এক শো এ গিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া এক ইন্টারভিউ তে ভূবনবাবু বলেন তিনি বর্তমানে গান গাওয়া এবং শো করাকেই নিজের জীবিকা হিসেবে বেছে নেবেন। আর বাদাম বেচবেন না তিনি। তিনি এখন সেলিব্রিটি হয়ে গেছেন এবং বাদাম বিক্রি করা টা তার কাছে এখন লজ্জার হয়ে যাবে। এমন মন্তব্য করতেই তাকে ঘিরে অনেক বিতর্ক শুরু হয় এবং অনেকে তাকে অপছন্দও করতে শুরু করে।

Advertisement

তবে এবার সেই ভুল বুঝতে পেরেই আবার ক্যামেরার সামনে এসে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। তিনি বলেছেন তিনি নাকি সেলিব্রিটি মানেই বোঝেন না। তাই তার আগের মন্তব্যের কোনো কিছুই তিনি ভেবেচিন্তে বলেন নি এমনটাই জানিয়েছেন তিনি। তিনি আরও জানিয়েছেন যে কেউ পাশে না থাকলে আবার বাদাম বেচবেন তিনি।

Advertisement

এরমধ্যেই এক সেকেন্ড হ্যান্ড গাড়িও কিনে ফেলেছেন ভুবনবাবু। সেই গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। যার ফলে অনেক গুলি লাইভ শো বন্ধ করতে হয়েছে তাকে।বর্তমানে সুস্থ আছেন তিনি এবং নতুন আরেকটি গানও বানিয়েছেন ইতিমধ্যে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button