প্রসেনজিৎ- দিতিপ্রিয়ার যুগলবন্দী,বাবা মেয়ের এই জুটিকে সাদরে গ্রহন করেছে দর্শকমহল

 

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়ের নতুন ছবি ‘আয় খুকু আয়’। কিছুদিন আগেই ছবির প্রথম ঝলক সামনে এসেছে। ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও মেয়ের চরিত্রে ছোটোপর্দার রাণী রাসমণি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ছবিটির প্রথম ঝলকই দর্শকের মন কেড়েছে। ফেসবুকে ছবির ঝলকটি মাত্র তিন দিনেই এক কোটি দর্শকের কাছে পৌঁছে গিয়েছে।

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,বাংলার সিনেমা জগতের এক বড় নক্ষত্র। বহুদিন ধরে বাংলা সিনেমা জগতে রাজত্ব করছেন তিনি। তার অভিনীত যে কোনো সিনেমাই দর্শকের মনে জায়গা করে নেয়। বক্স অফিসে সাফল্যও আনে বেশিরভাগ ছবিই। এই ছবিটি ও দর্শকদের ভালো লাগবে এমনটাই আশা করা হচ্ছে।

Advertisement

এক মধ্যবিত্ত পরিবারের বাবা ও মেয়ের গল্প নিয়েই তৈরি ছবিটি। বাবা ও মেয়ের মধ্যেকার সুন্দর সম্পর্ক দেখানো হয়েছে ছবিটিতে। বাবার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে। জানা গেছে প্রায় ১৪ ঘণ্টা সেই মেকআপ করে ছবির একটি গানের শুটিং চালাতে হয়েছে তাকে। টাক পড়া মাথা,রংচটা মলিন শার্ট এর মাধ্যমে একেবারে মধ্যবিত্ত পরিবারের এক বাবার সাজে সেজে উঠেছেন তিনি।

Advertisement

মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্র ফুটিয়ে তোলার জন্য প্রসেনজিতের পাশাপাশি দিতিপ্রিয়া কেও দেখা যাবে একদম সাদামাটা লুকে। অতি সহজ ও সাধারণ মেয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছোটপর্দায় অভ্যস্থ দিতিপ্রিয়া জানিয়েছে এই চরিত্রটি তার কাছে অনেকটাই চ্যালেঞ্জিং ছিল। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুন্ডু। প্রযোজনা করেছেন জিৎ। তবে এখনও পর্যন্ত ছবিটি মুক্তির কোনও তারিখ ঘোষণা করা হয়নি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button