আজকের রাশিফল শনিবার ৫ ই মার্চ ২০২২

 

Advertisement

মেষ রাশি- প্রিয়জনদের মধ্যে কারো আচরণে সন্দেহ হলে সতর্ক থাকুন। কর্মস্থলে পদস্তদের মন রক্ষ করে চলার চেষ্টা করুন। আপনার উন্নতির ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখার জন্য উদ্যোগ নিন। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের চিকিৎসার ব্যাপারে কোনো প্রকার অবহেলা করবেন না।

Advertisement

বৃষ রাশি- লেনদেনের আগে যাচাই করে নিন এবং কাউকে সঙ্গে রাখুন। অংশীদারী ব্যাবসায়ীক কাজে আজ যে কোনো ধরনের অবহেলা না করে কৌশলের আশ্রয় নিন। বেকারদের কাজ পাবার ব্যাপারে প্রভাবশালীদের সহযোগিতা চাইতে পারেন।দূরের যাত্রায় প্রয়োজনীয় খাবার বাড়ি থেকেই সঙ্গে নিতে পারেন।

Advertisement

মিথুন রাশি- আজ রাজনীতিকদের কাছের কর্মীদের ব্যাপারে কিছুটা সামলে চলার দিন। অধস্তন কর্মীদের কর্মস্থলের বাইরে কাজে লাগানোর আগে চিন্তা ভাবনা করে নিন। কারো কারো জন্যে বিশেষ করে বেসরকারী চাকুরীজীবীদের কাজে আরো মনোযোগী হতে হবে। সন্ধ্যার পর বাইরের কোনো আড্ডায় না যাওয়াই ভালো।

Advertisement

কর্কট রাশি- সন্তানের কোনো বিষয়ে অবহেলা করা ঠিক হবে না। আজ আপনার স্বাস্থ্যের চিন্তা না করে চিকিৎসকের পরামর্শ নিন। বেশি চাপের কাজ না করাই উত্তম হবে। ইচ্ছে করলে অপরাহ্নের দিকে কাউকে নিয়ে বিনোদনমূলক ভ্রমনে যেতে পারেন। আর্থিক কোনো ব্যাপারে পরিবারের সবার সহযোগিতা নিতে পারেন।

Advertisement

সিংহ রাশি- বৈদেশিক যোগাযোগ ও স্থানীয় ব্যবসায়ীরা কর্মব্যস্ততায় আবেগ পরিহার করে চলুন। থেমে থাকা পুরানো কোনো বৈদেশিক ব্যাবসা আজ সচল করার উদ্যোগ নিতে পারেন। মহিলাদের আজ কেনা কাটায় সাবধান থাকতে হবে। অতিরিক্ত অর্থ ব্যয়ের ব্যাপারে সচেতন থাকুন।

Advertisement

কন্যা রাশি- সরকারী কর্মকর্তা বা কর্মচারীদের বৈদেশিক যোগাযোগ ও বিদেশ সফরের ব্যপারে চেষ্টা অব্যাহত রাখুন। আবেগ প্রবন হয়ে বিষয়টি কারো কাছে প্রকাশ করা থেকে নিজেকে সংযত রাখুন। অনেক দিনের পুরানো কোনো বন্ধুর সাথে আড্ডা দেয়ার ব্যাপারে আগে ভেবে নেবেন।

Advertisement

তুলা রাশি- স্বামী বা স্ত্রীকে উত্তেজনা পরিহার করে চলতে হবে। ঝামেলা এড়িয়ে চলুন। পরিবারের প্রয়োজনীয় কেনা কাটায় সম্ভব অনুযায়ী আর্থিক সহায়তা প্রদান করতে দ্বিধা করবেন না। আর্থিক প্রাপ্তি যোগের ব্যাপারে আবেগ পরিহার করুন। কাজের পাশাপাশি ধর্মীয় কাজে মন দিলে মানসিক শান্তি পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি- পূর্বে সৃষ্ট দাম্পত্য কলহের দিকটি সামান্য কারণেই বেড়ে যাবার সম্ভাবনা দেখলে মাথা ঠান্ড রাখার চেষ্টা করুন। বয়স্ক কাছের কোনো আত্মীয়ের সাহায্য চাইতে পাবেন। রাজনৈতিক নেতা হিসেবে দেয়া প্রতিশ্রুতি বজায় রাখার চেষ্টা করুন। পরিকল্পনা না করে দুরে কোথাও না যাওয়াই উচিত।

Advertisement

ধনু রাশি- নিজের কাজের ক্ষেত্রে আজ বিপরিত লিঙ্গের অধস্তন কাউকে প্রয়োজনের আতিরিক্ত প্রশ্রয় দেয়া ঠিক হবে না। কারিগরি কাজে ও যানবাহন চালনায় মনোসংযোগকে দৃঢ় রাখার চেষ্টা করুন। প্রেমিকদের বিয়ের ব্যাপারে নিজেই উদ্যোগ নিন। দূরের যাত্রায় মালামালের প্রতি নজর রাখুন।

Advertisement

মকর রাশি- সৃজনশীল কাজে আজ পরিচিত বিপরীত লিঙ্গের সহায়তায় নতুন কিছু করার উদ্যোগ নিতে পারেন। বেকারগণ কর্মসংস্থানের চেষ্টা অব্যাহত রাখুন। অন্যের ওপর নির্ভর করে ব্যবসায়ীক লেনদেনে অর্থ লগ্নির আগে ভেবে নিন। বৈঠকী আলোচনায় অসতর্কতা সম্পর্কে সাবধান থাকুন। প্রেম ও রোমান্সে অস্থিরতা পরিহার করুন।

Advertisement

কুম্ভ রাশি- চুক্তি ভিত্তিক কাজে নিয়োজিত ব্যক্তিদের জন্য আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চলতে হতে পারে। টাকা পয়সা ধার দেয়ার আগে ব্যক্ত সম্পর্কে জেনে নিন। সময় করে খেলাধূলায় মনোযোগী হোন। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

Advertisement

মীন রাশি- আর্থিক সংক্রান্ত কারণকে আজ দাম্পত্য জীবনে টেনে না আনাই ভালো। কারো সাথেই আজ উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না। পারিবারিক কারণে আজ দূরের গ্রামের বাড়ীতে সবার সাথে সমঝোতা করে চলার চেষ্টা করুন। নিজের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button