সাদা শার্ট ও হট প্যান্টে সমুদ্র সৈকতে ঝড় তুলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার,ছবি পোস্ট করতেই ভাইরাল

 

Advertisement

এপার ও ওপার দুই বাংলাতেই সমান জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ছোটপর্দায় থেকে যাত্রা শুরু করলেও বর্তমানে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইতিমধ্যে বড়পর্দাতেও অনেকগুলি কাজ করে ফেলেছেন তিনি। এছাড়া কিছু সিরিজেও মুখ্য চরিত্রে দেখা গেছে তাকে। আগামীতেও তাকে একটি নতুন ছবির প্রধান চরিত্রে দেখা যাবে।

Advertisement

বরাবরই ছক ভাঙতে ভালোবাসেন তিনি। আধুনিক পোশাক আশাকেও নিজেকে সাজাতে ভালোবাসেন। যা নিয়ে তাকে অনেক কটাক্ষের শিকারও হতে হয়। তবে তা নিয়ে তার খুব একটা মাথা ব্যাথা নেই। নিজের মতনই চলতে ভালোবাসেন তিনি। তবে তার অনুরাগীর সংখ্যাও খুব কম নয়। অনেকেরই পছন্দের নায়িকা তিনি।

Advertisement

ঘুরতে বড্ডো ভালোবাসেন তিনি। সুযোগ পেলেই চলে যান পাহাড়,সমুদ্রে। সেই ভ্রমণের ছবিও নিয়মিত পোস্ট করেন ইনস্টাগ্রামে। এবার সেরকমই সমুদ্রসৈকতের একটি ছবি পোস্ট করলেন তিনি। শরীরী ভঙ্গিতে সমুদ্রসৈকতের উষ্ণতার মাত্রা যে বেড়েছে তা বলাই যায়। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় এবং ভক্তদের ভালোবাসায় ভরে ওঠে কমেন্ট বক্স।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Advertisement


ভ্রমণের নেশায় মাঝেমাঝেই তাকে বিভিন্ন জায়গায় দেখা যায়। শহর থেকে বেরিয়ে একান্তে গ্রামের রাস্তায় ও গাড়ি নিয়ে ঘুরতে দেখা যায় তাকে। কখনো কখনো লাঠি নিয়ে পাহাড়ি রাস্তায় ট্র্যাকিং করতেও দেখা গেছে তাকে। এমনকি বাঞ্জি জাম্পিং ও করেছেন তিনি। আর সেই সব ছবি ও ভিডিও তিনি নিজেই ভাগ করে নেন তার ভক্তদের সঙ্গে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button