জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি ‘ প্রকাশ পেয়েছে সেই প্রোমো ভিডিও

 

Advertisement

আজকাল সন্ধ্যে হলেই বাঙালির ঘরে ঘরে সবাই বিশেষত মহিলারা সিরিয়ালে মেতে ওঠেন। তাই বাংলা চ্যানেলগুলোও নতুন নতুন গল্প ছোটপর্দায় দেখানোর জন্য মরিয়া হয়ে থাকেন। সেরকমই এবার তিন বোনের গল্প নিয়ে জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

Advertisement

এর আগেই স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে তিন বোনের গল্প মন কেড়েছে সিরিয়াল প্রেমীদের। ধারাবাহিকটির টি আর পি ও যথেষ্ট বেশি। আর সেই জন্যই টেক্কা দিতে এবার জি বাংলাও আনতে চলেছে তিন বোনের গল্প উড়ন তুবড়ি। গতকালই তার এক ঝলক প্রকাশ্যে এনেছে জি বাংলা। কিছুদিন আগেই আরোও দুটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলায়।

Advertisement

তিন বোন ও তাদের মা কে নিয়ে জীবনযুদ্ধে লড়াই করে সংসার চালানোর গল্প নিয়েই ধারাবাহিকটি। তাদের একটি চপ বিক্রির ভ্যান রয়েছে এবং চপ বিক্রি করেই তারা সংসার চালায়। একা মা ই তাদের তিন বোন কে মানুষ করছেন। মা ও তিন বোনের গল্প নিয়েই আসছে নতুন এই ধারাবাহিক। তবে নায়কের চরিত্র নিয়ে এখনও কিছু জানা যায়নি।

Advertisement

ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায়। যাকে এর আগে জি বাংলার ই একটি ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ এ অভিনয় করতে দেখা গেছে। বাকি দুই বোনের চরিত্রে থাকছে সৌমী চট্টোপাধ্যায় ও সুকন্যা বসু। মায়ের চরিত্রে থাকবে বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার। ধারাবাহিকটি প্রযোজনা করছেন ফ্রেন্ডজ কমিউনিকেশন।

Advertisement

প্রকাশ্যে আনা প্রোমো ভিডিও তে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে নিজেদের জীবিকা চপ ভাজছেন তিন বোন এবং তারপর সেই চপ ঠেলাগাড়িতে করে বিক্রি করতে রাস্তায় বের হয়। রাস্তার ধারে তাদের সেই ঠেলাগাড়ি রাখার জায়গায় এসে দাড়িয়ে পরে এক বিলাসবহুল গাড়ি। গল্পের প্রধান চরিত্র তুবড়ি এগিয়ে এসে গাড়িটি সরাতে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button