মারণ রোগ ক্যান্সার জয় করে আবার নিজের ছন্দে ফিরছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

 

Advertisement

সান বাংলার ‘জিয়নকাঠি’ ধারাবাহিক খ্যাত ঐন্দ্রিলা গত একবছর ধরে ক্যান্সার এ আক্রান্ত ছিল। কিছুদিন আগেই তার সুস্থ হওয়ার খবর সামনে এসেছে। সেই খবরে খুশি তার ফ্যানেরা। মারণ রোগের বিরুদ্ধে যেভাবে লড়াই চালিয়ে জয়ী হয়েছেন অভিনেত্রী তা সত্যিই অভাবনীয়।

Advertisement

এর আগেও একবার এই মারণ রোগ বাসা বেঁধেছিল অভিনেত্রীর শরীরে। সেবার ও কঠিন লড়াই করতে হয়েছে তাকে। তবে এই লড়াইয়ে বাবা মায়ের পাশাপাশি তার হাত শক্ত করে ধরেছিলেন তার অত্যন্ত কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী। স্টার জলসার ‘বামদেব’ মানে সব্যসাচী যেভাবে নিজের প্রেমিকার পাশে থেকেছে তাও মন কেড়েছে তাদের অনুরাগীদের।

Advertisement

গতবছর সিরিয়ালের শুটিং চলাকালীনই অভিনেত্রীর শরীরে ধরা পড়ে এই মারণ রোগ। তারপর দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তার চিকিৎসা সংক্রান্ত সমস্ত আপডেট সব্যসাচী নিয়মিত নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করতেন তার ফ্যানেদের জন্য। সব্যসাচীর সেই লেখাগুলি পরে সত্যিই বোঝা যায় কিভাবে তিনি তার মনের মানুষকে সাপোর্ট করেছেন।

Advertisement

তবে এবারও সেই সব্যসাচী ই নিজের ফেসবুক পোস্টে ঐন্দ্রিলার দুটো ছবি এক জায়গায় করে শেয়ার করেছেন। ছবি দুটির মধ্যে একটি গতবছর ক্যান্সার আক্রান্ত অবস্থার এবং অন্যটি সুস্থ হওয়ার পরের। পোস্টটির ক্যাপশনে তিনি লেখেন একটি গত বছর দিল্লিতে যেদিন প্রথম কেমো শুরু হয়েছিল,আর অন্যটি গতকালের,১ মার্চ ২০২২ ।

Advertisement

বিপদের সময় নিজের স্বপ্ন ঝলসিয়ে তাপ পোহাতে বলেছেন তিনি। লড়াই করে বারবার জয়ী হওয়ার কথাও বলেছেন তিনি। এতকিছুর পরেও ভেঙে পড়েননি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বারবার মারণ রোগের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে জয়ী হয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button