আর্থিক উন্নতির পাশাপাশি সংসারে শান্তি ফেরাতে আজই প্রয়োগ করুন লবঙ্গের এই টোটকা

 

Advertisement

আমাদের প্রত্যেকের বাড়ির হেঁসেলেই লবঙ্গ থাকে। বিভিন্ন রকমের রান্না থেকে শুরু করে পূজো সমস্ত কাজেই লবঙ্গের জুড়ি মেলা ভার। তবে শাস্ত্র অনুযায়ী মত রয়েছে যে বাড়িতে লবঙ্গ রাখা অত্যন্ত শুভ। ছোট্ট এই শুষ্ক ফলটি যদি আপনার বাড়িতে থাকে তাহলে এর ফলে সংসারে ফিরে আসতে পারে সুখ-সমৃদ্ধি। তাই আজ আপনাদের জানাবো ‘লবঙ্গ’ এর সাহায্যে কিভাবে ভালো থাকবে নিজের বাস্তু কে।

Advertisement

১. সংসারে কি প্রতিনিয়ত অশান্তি লেগে রয়েছে? স্বামী-স্ত্রীর মধ্যে শুধু ঝামেলা হয়? পরিবারে কি বারবার কেউ অসুস্থ হয়ে পড়ে? তবে জেনে নিন লবঙ্গের এই ছোট্ট টোটকা টি। প্রথমে চাটুতে ৭-৮ টি লবঙ্গ পুড়িয়ে নিন। এবার বাড়ির যেকোনো একটি কোনে পোড়া লবঙ্গ গুলি রেখে দিন। এর প্রভাব কিছুদিনের মধ্যেই সংসারে দেখতে পাবেন।

Advertisement

২. প্রতিটি হিন্দু বাড়িতেই কমবেশি পুজো হয়ে থাকে। তাই পুজো করার সময় যদি প্রদীপে কয়েকটি লবঙ্গ দিয়ে প্রজ্বলিত করেন তবে এর সু-প্রভাব সংসারে লক্ষ করতে পারবেন।

Advertisement

৩. অনেকদিন ধরে অর্থ কষ্টের মধ্যে দিন কাটছে? তাহলে লবঙ্গের এই ছোট্ট টোটকা টি করতে পারেন। সাতটি লবঙ্গ ও গোলমরিচ মাথা দিয়ে ঘুরিয়ে এমন জায়গায় ফেলে দিন যেখানে বাড়ির কেউ যাতায়াত না করে। মনে রাখবেন লবঙ্গ টিকে চারদিকে ফেলবেন এবং তারপর পিছন ফিরে তাকাবেন না।

Advertisement

৪. বারবার সাফল্যে বাঁধা আসছে? তবে একটি পানের পাতা নিন। এরপর তাতে লবঙ্গ,এলাচ ও সুপুরি দিয়ে মুড়ে দিন। এবার তা ভগবান গণেশ কে অর্পণ করুন দেখবেন জীবনে সাফল্য আসতে শুরু করেছে।

Advertisement

৫. শনিবার করে সংসারে অশান্তি সৃষ্টি হয়? শনিবার করে যদি সংসারে অশান্তি ও কলহের সৃষ্টি হয় তবে প্রতি শনিবার কর্পূর এর সাথে লবঙ্গ পুড়িয়ে বাড়ির বাইরে রেখে দিন। এতে সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

Advertisement

৬. বাড়িতে কি অশুভ শক্তি বিরাজ করেছে? তবে শনিবার অথবা রবিবার সন্ধ্যাবেলা ৫ টি লবঙ্গ ৩ টি কর্পূর ও ৩ টি বড়ো এলাচ পুড়ি সারা বাড়িতে ভালোভাবে দেখান এবং সেটার ছাই বাড়ির দুয়ারে ছড়িয়ে দিন। এতে সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button