তবে কি হাঁটুর বয়সী নায়িকা সোনাক্ষীকে বিয়ে করলেন সালমান খান? তুমুল ভাইরাল ছবি

 

Advertisement

বলিউডের ভাইজান হিসেবে পরিচিত হলেন অভিনেতা সালমান খান। বয়সে হাফ সেঞ্চুরি করলেও এখনো সিঙ্গেল রয়ে গিয়েছেন তিনি। তবে হঠাৎ করেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বলিউডের ভাইজান সালমান খান ও সোনাক্ষী সিনহার বিয়ের ছবি। অনেকেরই দাবি দুজনে বিয়ে করে নিয়েছেন।

Advertisement

প্রসঙ্গত ‘দাবাং’ সিনেমায় একসাথে কাজ করেছেন তারা এবং শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা সেই সিনেমার মাধ্যমেই বলিউডে জনপ্রিয়তা লাভ করেছে।‌ সালমান খানের চেয়ে প্রায় ২২ বছরের ছোটো সোনাক্ষী। যেখানে ভাইজান চিরজীবন সিঙ্গেল থাকার প্রতিজ্ঞা নিয়েছিলেন সেখানে হঠাৎ তার বিয়ে করার ছবি দেখে চমকে উঠেছেন নেট নাগরিকরা। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে দুজনকে বিয়ের আসরে।

Advertisement

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন সালমান খান এবং সোনাক্ষী সিনহা। ভাইরাল হওয়া সেই ছবিটিতে সালমান খান একটি ব্লেজার পড়ে লাল শাড়ি পরিহিত সোনাক্ষীকে আংটি পরিয়ে দিচ্ছেন এবং কনের সাজে মুখে হাসি নিয়ে ভাইজানের থেকে আংটি পড়ছেন সোনাক্ষী সিনহা। এমনকি তার কপালে সিঁদুর ও রয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এই ছবি ঘিরে সালমান খানের বিয়ে নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়ালেও জানা গিয়েছে এই ছবি আসলে এডিট করা। অর্থাৎ ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছে এই ছবি। কোনো অনুরাগী মজার ছলে এডিট করছেন এটি। মূলত ‘দাবাং’ সিনেমার পর থেকেই সোনাক্ষী এবং সালমানের জুটিকে বেশ পছন্দ দর্শকদের। তাই তাদের কৃত্রিমভাবে স্বামী স্ত্রী হিসেবে উপস্থাপন করেছেন।

Advertisement

ইতিমধ্যে বলিউডে পা রাখার ১২ বছর অতিক্রান্ত করে ফেলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ সিনেমার মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। কয়েকদিন আগে অভিনেতা জাহির ইকবালের সাথেও প্রেমের রটনা ছড়িয়েছিল বলিউডে। সেই প্রসঙ্গে অভিনেত্রী সমস্ত রটনা খারিজ করে দিলেছিলেন সরাসরিভাবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button