গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় আহত ‘বাদাম কাকু’,ভরতি হাসপাতালে

 

Advertisement

গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকার। গাড়ি চালানো শেখার সময় হঠাৎ ই গাড়ি থেকে পড়ে যান তিনি। ঘটনায় বুকে আঘাত লেগেছে তার। বর্তমানে তিনি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে চলছে তার চিকিৎসা।

Advertisement

বীরভূমের বাসিন্দা হলেন ভূবন বাদ্যকার। বীরভূমের প্রত্যন্ত এলাকায় বাইকে করে বাদাম বিক্রি করে সংসার চালাতেন তিনি। বাদাম বিক্রির সময় ঠোঁটের কোনে হাসি রেখে নিজের বানানো ‘কাঁচা বাদাম’ গান করতেন তিনি যা রিতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। “বাদাম/বাদাম দাদা কাঁচা বাদাম। আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম” বর্তমানে এই গানটি মাথায় আসলেই প্রথমে মনে আসে ভুবন বাদ্যকারের নাম।

Advertisement

তার গাওয়া গানটি ভাইরাল হতেই সমাজে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। দেশ বিদেশ থেকে তার কাছে ছুটে আসে বিভিন্ন মানুষ। জনপ্রিয়তার কারণে বিভিন্ন দলীয় কাজে নিয়ে যাওয়া হয় তাকে এমনকি সৌরভ গাঙ্গুলীর জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ তেও পৌঁছে যান তিনি। ভুবন বাবুর গানে কোমর দুলিয়েছে দেশ বিদেশের বিভিন্ন সেলিব্রিটি। গানটি সোশ্যাল মাধ্যমে এতটাই জনপ্রিয় হয়েছে যে ব্রাজিল পর্যন্ত ও পৌঁছে গিয়েছে ‘কাঁচা বাদাম’ এর সুর।

Advertisement

তবে বর্তমানে আর বাদাম বিক্রি করতে রাজি হন তিনি। তিনি এখন সেলিব্রিটি। গানকে হাতিয়ার করেই জীবিকা নির্বাহ করতে চান তিনি। কিছুদিন আগে একটি সংবাদ মাধ্যমের কাছে জানান বাদাম বিক্রি করা লজ্জাজনক। তার মুখ থেকে এরূপ বক্তব্য শোনার পর নেটিজেনদের তীব্র সমালোচনার স্বীকার হন তিনি।

Advertisement

জানা যায়, সোশ্যাল মাধ্যমে জনপ্রিয়তা লাভ করার পর একটি গাড়ি কেনেন ভুবন বাদ্যকর। ঠিক সেই গাড়ি ই চালানো লিখছিলেন এদিন এবং সেই সময়ই ঘটে বিপত্তি। গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপর তাকে উদ্ধার করে তড়িঘড়ি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Advertisement

দুর্ঘটনায় বুকে চোট পেয়েছেন তিনি। তবে চোট সামান্য বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে নিশ্চিত হতে কিছু পরীক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। সকলের প্রিয় ‘বাদাম কাকু’ র দুর্ঘটনার কথা শুনে অনেকেই হতাশ হয়েছেন। অনেকেই দ্রুত আরোগ্য কামনা করছেন ভুবন বাবুর।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button