ঘরে নতুন মোগাম্বো চেয়ার,নতুন সদস্যকে স্বাগত জানাতে তৈরি ভারতী-হর্ষ

 

Advertisement

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় মহিলা কমেডিয়ান হলেন ভারতী সিং।‌ কমেডিয়ান এর পাশাপাশি একজন সফল অভিনেত্রীও ভারতী। ইতিমধ্যেই বেশকিছু মুভিতে দেখা মিলেছে তাকে। তবে মাঝে মধ্যে কিছু বিতর্কে জড়ালেও সেসব ভুলে অভিনয় ও কমেডিতেই মন দিয়েছেন তিনি।

Advertisement

কিন্তু সম্প্রতি তিনি জানিয়েছেন তিনি সন্তানসম্ভবা। চলতি বছরের এপ্রিলে সন্তানের জন্ম দেবেন তিনি। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। নিয়মিত শুটিং করছেন সেটে গিয়ে। কিন্তু তার স্বামী হর্ষ বাড়ির নতুন সদস্যকে স্বাগত জানাতে একদম তৎপর। তাদের বাড়ি নতুন করে সাজিয়ে তুলেছেন আবার।

Advertisement

শুটিং ও নিজের পার্সোনাল লাইফ এর পাশাপাশি নিয়মিত ভ্লগ বানিয়ে শেয়ার করেন ভারতী। ঠিক সেরকমই একটি ভ্লগে তিনি সবাইকে জানিয়েছেন তাদের নতুন সন্তান আসার আগে তাদের প্রস্তুতি। ইতিমধ্যে তাদের সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে একটি নতুন আলমারির অর্ডার দিয়েছেন তারা যেখানে তারা তাদের সন্তানের জামাকাপড় রাখবেন। এছাড়াও সন্তানের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে ইতিমধ্যে করণ জোহরের কাছে ইংরেজি শিখে ফেলেছেন তিনি।

Advertisement

এছাড়াও গোলাপি ও নীল রঙের দুটো আলমারি কিনেছেন তারা। সেগুলোর এক ঝলক ভিডিওতে তুলে ধরেছেন ভারতী। পাশাপাশি চলছে সমস্ত ঘর পরিস্কারের কাজ। অ্যাপার্টমেন্টের প্রতিটি ঘরে লাগানো হয়েছে নতুন পর্দা। আনা হয়েছে একটি উইং চেয়ার ভারতী যেটার নাম দিয়েছেন মোগাম্বো চেয়ার। যদিও হর্ষের ঘরের নতুন ডেকোরেশন পছন্দ হয়নি তাই ভিডিওতে মজা করে রাগ দেখিয়েছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত কয়েক মাস আগে ভাঙড়া নেচে একটি ভিডিওর মাধ্যমে নিজের অন্তঃসত্ত্বার বিষয়টি সকলের সামনে আনে ভারতী‌। এরপর ‘হুনরবাজ’ এর শুটিং এ গিয়ে দেশের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার খেতাব অর্জন করেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও এই রিয়েলিটি শো মজা করে মাতিয়ে রেখেছেন তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button