ঘুচে যাবে সমস্ত অর্থকষ্ট, মা লক্ষ্মীর কৃপা পেতে আজই বাড়িতে আনুন এই ৫ টি জিনিস

 

Advertisement

জীবনে অর্থনৈতিক উন্নতি কেই বা না চায় বলুন। যখর কারণে প্রত্যেকেই নিজের বাড়িতে মা লক্ষ্মীকে ধরে রাখতে চান। চান মা লক্ষী যেন সর্বদা আশীর্বাদ রাখেন সংসারের ওপর। কিন্তু অনেক সময় বাস্ত দোষের কারণে মা লক্ষী সহায় হন না। তবে এই দোষ কাটিয়ে সহজেই মা লক্ষী কে বাড়িতে ধরে রাখতে পারবেন। শুরু মাত্র আপনার বাড়িতে রাখতে হবে এই জিনিসগুলি।

Advertisement

১. ভগবান গণেশের মূর্তি- মা লক্ষ্মীর সর্বদা আশীর্বাদ পেতে বাড়ির দেওয়ালে উত্তর-পূর্ব দিকে ভগবান গণেশের ফটো বা মূর্তি রাখুন। যদি গণেশের একটি নাচের ফটো রাখতে পারেন তবে আরো উন্নতি চোখে পড়বে। কারণ শাস্ত্র অনুযায়ী মনে করা হয় যে যে বাড়িতে ভগবান গণেশ থাকে সে বাড়িতে অর্থ কষ্ট দেখা দেয় না।

Advertisement

২. বাঁশি- বাড়িতে অর্থের যোগান বজায় রাখতে বাড়ির উত্তর বা পূর্ব দিকে একটি রূপোর বাঁশি রাখুন। রূপোর বাঁশি যদি সাধ্যের মধ্যে না হয় তবে একটি বাঁশের বাঁশি ও রাখতে পারেন এতেও কাজ একই হবে। বাড়িতে বাঁশি রাখলে বাড়ির অর্থ কষ্ট দূর হবে এবং বাড়িতে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

Advertisement

৩. মা লক্ষী ও কুবের যন্ত্র- বাড়িতে যাতে অর্থের আগমন হয় তার জন্য বাড়িতে রাখতে হবে মা লক্ষ্মী ও কুবের যন্ত্র। এতে কয়েক দিনের মধ্যেই অর্থনৈতিক উন্নতি হবে। পাশাপাশি কুবের যন্ত্র বাড়িতে রাখলে কুবের দেবতা প্রসন্ন হন। তাই বাড়ির উত্তর দিকে কুবের যন্ত্র অবশ্যই রাখুন।

Advertisement

৪. শঙ্খ- প্রতিদিন পুজো ও সন্ধ্যে দেওয়ার সময় নিয়মিত অবশ্যই শঙ্খ বাজান। মনে করা হয় শঙ্খর হাওয়া খুবই ইতিবাচক শক্তি প্রদান করে যা নিয়মিত বাড়িতে ঘুরে বেড়ায়। এছাড়াও শঙ্খর খোসা বাড়ির বাস্তু দোষ কাটিয়ে দেয়। তাই বাড়িতে অবশ্যই মনে করে একটি শঙ্খ রাখুন।

Advertisement

৫. একমুখী নারকেল- মা লক্ষ্মীর আরেকটি রূপ হিসেবে মনে করা হয় নারকেল কে। যার কারণে বাড়িতে অতি অবশ্যই একমুখী নারকেল রাখতে হবে। যার ফলে বাড়ির সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে এবং বাড়িতে প্রচুর অর্থের আগমন দেখা দেবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button