নতুনভাবে আসছে ‘মিঠাই’,এবার সৌমিতৃষার জায়গা নেবে দেবোত্তমা

 

Advertisement

বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। ধারাবাহিকটির শুরু থেকেই টিআরপি রেটিংয়ের নিরিখে সর্বোচ্চ স্থানে ছিল এই ধারাবাহিকটি। কিন্তু সম্প্রতি স্টার জলসায় সম্প্রচারিত ‘গাঁটছাড়া’ ধারাবাহিকের কাছে হার মানতে হয়েছে সকলের প্রিয় মিঠাইকে। কিন্তু এতে অসন্তুষ্ট হয়েছিল দর্শকরা। তবে এবার একটি বিশেষ খুশির খবর নিয়ে আসতে দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে জি টিভিতে এবার হিন্দিতে সম্প্রচার করা হবে ‘মিঠাই’ ধারাবাহিক। যার পুরো গল্পটাই তৈরি হবে বাংলা ‘মিঠাই’ ধারাবাহিকের অনুকরণে। ইতিমধ্যে ‘মিঠাই’ ধারাবাহিকের নির্মাতারা এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। জানা গিয়েছে হিন্দির পাশাপাশি তামিল ভাষাতেও সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। যা জি তামিল এ সম্প্রচার করা হবে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by DEBATTAMA SAHA (@debattama_sah)

Advertisement

Advertisement

‘মিঠাই’ ধারাবাহিকের হিন্দি ভার্সন এ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাঙালি অভিনেত্রী দেবত্তমা সাহা কে এবং তার বিপরীত চরিত্রে অভিনয় করবেন অভিনেতা আশীষ ভরদ্বাজ। এই খবরটি প্রকাশ্যে আসতেই আনন্দে উৎফুল্ল হয়ে পড়েছে মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি তারা টিআরপি তালিকার শীর্ষস্থান হারানোর কষ্টও অনেকটাই ভুলতে পেরেছেন বলে জানিয়েছেন অনেকে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button