দুর্ঘটনায় কাটা পড়েছিল হাত,নিজে অস্ত্রোপচারের দায়িত্ব নিয়ে কৃত্রিম হাত লাগিয়ে দিলেন সনু সুদ

 

Advertisement

লকডাউন এর সময় থেকেই গরিবের মসিহা হয়ে উঠেছিলেন বিখ্যাত বলিউড তারকা সনু সুদ। তবে শুধুমাত্র বলিউডের সুপারস্টার বললে ভুল হবে। মূলত দক্ষিণী সিনেমা থেকেই বলিউডে পা জমিয়েছেন অভিনেতা সনু সুদ। তবে অভিনয়ের পাশাপাশি তার আরও একটি বৈশিষ্ট্য হলো তিনি গরিবের ভগবান। অক্সিজেন সাপ্লাই করে মানুষের প্রাণ বাঁচানো থেকে শুরু করে লকডাউনে দুঃস্থ গরিব পরিযায়ী শ্রমিক দের বাড়ি পৌঁছানো সবেতেই জুড়ি মেলা ভার তার।

Advertisement

কিন্তু সম্প্রতি আবারো একটি মহৎ কাজ করে দেখালেন অভিনেতা সনু সুদ। এবার এক অসহায় যুবকের সাহায্য করলেন তিনি। কিছুদিন আগে অভিনেতা সনু সুদ এর বিরুদ্ধে উঠেছিল একাধিক অভিযোগ। তার বাড়িতে হানা দিয়েছিল আইকর দপ্তর এর আধিকারিকরা। আবার বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক কারণে সমস্যার মুখোমুখি হয়েছিলেন তিনি। তবে কোন কিছুই তাকে তার লক্ষ্য থেকে সরাতে পারেনি। সবকিছু উপেক্ষা করে তিনি ঠিক পৌঁছে গিয়েছেন গরিবের উপকার করতে।

Advertisement

সম্প্রতি তিনি মধ্যপ্রদেশের জব্বলপুর এর এক যুবককে আবার নতুন করে জীবন দান করলেন। একটি দুর্ঘটনার কবলে পড়ে একটি হাত বাদ পড়েছিল ওই যুবকের। সেই খবর পাওয়া মাত্রই ওই যুবকের সমস্ত চিকিৎসার সমস্ত দায়ভার তুলে নেয় সনু সুদ এর ফাউন্ডেশন এবং অস্ত্রোপচারের মাধ্যমে কৃত্রিম হাত লাগিয়ে দেন তারা।

Advertisement

মধ্য প্রদেশের কিষান কংগ্রেসের প্রদেশ মুখ্যমন্ত্রী কুঞ্জ বিহারী তিওয়ারি ওই যুবকের অস্ত্রোপচারের আগে এবং পরের দুটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি অভিনেতা সনু সুদ এবং তার ফাউন্ডেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সাথে আরো বিভিন্নভাবে একরাশ প্রশংসা ভরিয়ে দিয়েছেন সনু সুদ এর সংস্থাকে। তবে এটি তার নতুন কোনো সমাজকল্যাণ মূলক কাজ নয় অভিনেতা জানিয়েছেন বিপদে সমস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াবেন তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button