ছিল না দামি কাপ,বাথরুমের নোংরা মগে চা খেয়েছেন সালমান খান

 

Advertisement

সলমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে তার একাধিক ভক্তের এ বিষয়ে কোনো সন্দেহ নেই। সিনেমায় অভিনয় থেকে রিয়ালিটি শো সঞ্চালনা সর্বত্রই হিট সলমান খান। শুধু চলচ্চিত্র বা বিনোদনে কারণে নয়, জেলে যাওয়ায় কারনেও খবরের শিরোনাম উঠে এসেছিলেন বলিউডের সুপারস্টার সালমান খান।

Advertisement

মূলত ছবির শুটিং এ গিয়ে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ টি সামনে আসে যদিও শুটিংয়ের দলের অনেকেই উপযুক্ত প্রমাণের অভাবে জামিন হয়ে ফিরে আসেন। একটি প্রতিবেদন মারফত উঠে এসেছে ২০০৮ সালে ‘কাউচিং উইথ কোয়েল’ নামের একটি শোতে উপস্থিত হয়েছিলেন বলিউডের অভিনেতা সালমান খান। অনুষ্ঠানে তাঁকে তার কারাগারের অভিজ্ঞতা সবার মাঝে শেয়ার করতে বলা হয়।

Advertisement

এই বিষয়ে সালমান বলেন, কারাগারে যে মগ দিয়ে চা খেতে দেওয়া হতো সেই মগ ব্যবহার করতে হতো টয়লেটেও। তবে জেলে শরীরচর্চা নিয়মিত করতেন তিনি। কারাগারে এক রুমে ৯ থেকে ১০ জন একসাথে থাকতেন। এক ব্যক্তি এসে নিয়ম মতো খাবার এবং চা দিয়ে যেতেন। ওই একটা মগ দিয়েই চা খেতে হতো এবং স্নান ও সারতে হত।

Advertisement

বেশ কয়েকবার কারারুদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। প্রথমবার ছিলেন যোধপুর কেন্দ্রীয় কারাগারে। অবশ্য দুই রাত কারাগারে থাকার পরে জামিনে বেরিয়ে আসেন তিনি। এবং পরে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় 18 দিন জেলে কারারুদ্ধ অবস্থায় থেকেছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button