‘বিগ বি’ অমিতাভ বচ্চনের বডিগার্ড এর একবছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান

 

Advertisement

বয়স এখন প্রায় আশি ছুঁই ছুঁই। বার্ধক্যের সাথে শরীরে বিভিন্ন রোগ বাসা বাঁধলেও স্বমহিমায় এখনো পর্যন্ত করে চলেছেন বিভিন্ন রিয়েলিটি শো এর পাশাপাশি বিভিন্ন সিনেমা। ‘কন বানেগা ক্রোড়পতি’ থেকে শুরু করে বিভিন্ন হিট ফিল্ম সবেতেই জুড়ি মেলা ভার উনিশের দশকের এই সুপারস্টারের।

Advertisement

বেশ কয়েকদিন আগেই শোনা গিয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন সকলের প্রিয় শোলের ‘জয়’। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।‌ অবস্থা বেশ স্থিতিশীল থাকে। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন অমিতাভ বচ্চন। এরপর তার বেশকিছু সিনেমার পোস্টার ও রিলিজ করা হয়।

Advertisement

তবে সম্প্রতি জানা গিয়েছে ২০১৫ সালের পর ফের আরো একবার বড়ো পর্দায় ফিরতে চলেছে দিপীকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চনের জুটি। ২০১৫ সালে রিলিজ হওয়া ‘পিকু’ সিনেমায় এই দুজনের অভিনয় প্রশংসা পেয়েছে সিনেমাপ্রেমীদের কাছে। সেখানে বিগ বি দিপীকা পাড়ুকোনের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পাশাপাশি আরও একটি মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ইরফান খানকে।

Advertisement

জানা গিয়েছে, হলিউডের বিখ্যাত একটি ছবি ‘দ্যা ইন্টার্ন’ এর পুনর্নির্মিত একটি সিনেমা বানাতে চলেছে বলিউড।‌ এবং সেই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে দীপিকা-অমিতাভকে। সবদিক মিলিয়ে এখন বিগ বি ভীষণ ব্যাস্ত। কিন্তু এই সমস্ত কাজ কি একা হাতে সামলান তিনি? শুটিং সেটে যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে সামলাবে কে? কেই বা ভক্তদের ভীড়ের মধ্যে থেকে উদ্ধার করে নিয়ে আসবে?

Advertisement

সেটারও উপায় খুঁজে রেখেছেন তিনি। কথা হচ্ছে অমিতাভের দেহরক্ষী জিতেন্দ্র সিন্ধে কে নিয়ে।‌ বিগত বেশ কয়েকবছর ধরে অমিতাভের দেহরক্ষীর কাজ করছেন তিনি। তার পাশাপাশি তিনি অমিতাভের একজন প্রিয় মানুষও। বলা চলে অমিতাভের ছায়াসঙ্গী জিতেন্দ্র। শুটিং সেট হোক কিংবা ভক্তদের ভিড় সবেতেই একা হাতে সামাল দিয়ে অমিতাভকে রক্ষা করেন তিনি একাই।

Advertisement

তবে এই জিতেন্দ্রর বাৎসরিক আয় কত জানেন? শুনলে আর পাঁচটা মানুষের মতোই আপনারও চোখ কপালে ওঠার জোগাড় হবে। আপনার মনে হবে এর থেকে ভালো আর কোনো চাকরি নেই। হ্যাঁ,বিগ বি অমিতাভ বচ্চন তার দেহরক্ষী জিতেন্দ্রকে বাৎসরিক ১ কোটি ৫০ লক্ষ রুপি দেয়। যা একজন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান। ভাবা যায়!

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button