মানিকে মাগে হিতে গানে নাচ করে ভাইরাল পান্তা ভাতের কুন্ডু! ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করছে আমজনতা

আবারো সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে দীপান্বিতা কুন্ডু, যদিও তাকে আমরা পান্তা ভাতের কুন্ডু নামেই চিনি। কারণ তার নাম দিয়েছেন স্বয়ং ডান্স মহাগুরু মিঠুন চক্রবর্তী, আদর ও ভালোবাসায় ভরা এই নাম দেন তিনি। তার পরিচয় আমাদের কাছে একসময় ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবেই।

Advertisement

দীপান্বিতা কুন্ডুর উদ্ভব হয়েছিল সেই থেকেই, আর সেই থেকে আজও আমাদের মাঝে সমান জনপ্রিয় হয়ে আছে দীপান্বিতা। যদিও দীপান্বিতা এখন যথেষ্টই বড় হয়ে গেছে, তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও আছে যেখানে রান্নাবান্না থেকে সাজগোজ এমনকি নিজের নাচের প্রতিভারও প্রদর্শন করেন তিনি।

Advertisement

এবারে তেমনই একটি গানের সাথে নাচতে দেখা গেল দীপান্বিতাকে, গানটি আর কিছুই না, বর্তমান সময়ে যা সবথেকে জনপ্রিয় তা লাভ করেছে , মানিকে মাগে হিথে গানে। নাচতে দেখা গেল তাঁকে এই গানে অবশ্য এর সাথে আরও দুটি গানে ম্যাশআপ আছে সেগুলি হল জনপ্রিয় বাংলা গান, তোমার ঘরে বসত করে কয় জনা এবং তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেবো না।

Advertisement

তবে দীপান্বিতার নাচের দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। বরাবরই সে দারুন নাচে, এই গানেতেও দারুণ পারফরম্যান্স করেছে এবং লালচে কমলা রংয়ের শাড়িতে তাকে লাগছেও দারুণ এবং একটি পরিপূর্ণ সাজে নিজেকে সাজিয়ে তুলেছে। ইতিমধ্যেই ভিডিওটি তার ইউটিউব চ্যানেল সহ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

Advertisement

তার ফ্যানদের যথেষ্টই পছন্দ হয়েছে আর তার সাথে যে গানটি কে সে পছন্দ করেছে সে গানটিতে এখন বর্তমানে আসমুদ্রহিমাচল সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই তাতে গা ভাসিয়েছে।এমনকি বলা বাহুল্য যে বর্তমানে প্রত্যেকের ফোনের রিংটোন নয় কলার টিউন হিসেবে বাজছে গানটি ।এ থেকে বোঝা যায় ভাষা যাই হোক শুরু মূর্ছনায় ভাষা বাদ সাধে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button