‘ইন্ডাস্ট্রির একজন এসেছে আমার জীবনে’,অবশেষে মনের মানুষকে নিয়ে মুখ খুললেন শ্রীময়ীর দিঠি

 

Advertisement

ধারাবাহিক জগতে একজন শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন ছোট্ট অভিনেত্রী ঐশী ভট্টাচার্য। বিভিন্ন ধারাবাহিকে একের পরে এক কাজ করেছেন তিনি। গত ২ বছর ধরে চলা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ তে শ্রীময়ীর মেয়ে অর্থাৎ দিঠির চরিত্রে একটানা কাজ করেছেন তিনি। কিন্তু কিছুদিন আগে এই ধারাবাহিকটি শেষ হওয়ায় ইতিমধ্যে এই ধরনের চরিত্রে অভিনয় থেকে বিরতি নিয়েছেন তিনি।

Advertisement

একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে ঐশী জানিয়েছেন,”আপাতত ভালো কাজের অপেক্ষা করছি। ‘ডানা’ বলে একটি ওয়েব সিরিজের কাজ করছি। একটা সিডিউল শেষ হল। দ্বিতীয় সিডিউল আবার শুরু হবে। এর পর মনের মতো চরিত্রের প্রস্তাব এলে কাজ শুরু করব আবার।”

Advertisement

বর্তমানে ঐশী রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় নাটক নিয়ে পড়াশোনা করছেন। আপাতত ছোটপর্দা থেকে দূরত্ব রাখতে চান তিনি এবং ইতিমধ্যে বেশ কিছু অভিনয়ের প্রস্তাব খারিজ করে দিয়েছেন তিনি। ছোটপর্দা প্রসঙ্গে তার বক্তব্য “আসলে ‘দিঠি’ চরিত্রটি করার পর ওই চরিত্রগুলি নিজের জন্য ঠিক মনে হয়নি।

Advertisement

আগামী পাঁচ বছরে আমি যা কাজ করবো বা যে সাফল্য পাবো, তাতে এই চরিত্রের অবদান থাকবে। দিদির সঙ্গে আমি একাত্ম বোধ করি খুব। তাই আপাতত ওই চরিত্রের ছবি, ভিডিও থেকে নিজেকে দুরে রাখি। কারণ আমার মধ্যে এখনো দিঠির ছাপ রয়ে গিয়েছে।”

Advertisement

শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে গেলেও তার সহ অভিনেতা-অভিনেত্রীদের সাথে এখনো সুসম্পর্ক বজায় রয়েছে তার। সরাসরি দেখা না হলেও ফোনে ফোনে যোগাযোগ রয়েছে সকলের সাথে। সে জানায়,”এত দিনে একসাথে কাজ করে আমরা একটা পরিবার হয়ে উঠেছিলাম। সবার কথাই খুব মনে পড়ে। রুশাদি,ঊষসীদি-র সাথে আড্ডা দেওয়ার প্ল্যান করে ফেলেছি। খুব শিগগির হয়তো ইনস্টাগ্রামে আমাদের একসাথে ছবি দেখা যাবে।”

Advertisement

নিজের ব্যক্তিগত জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ এবং জনপ্রিয় তিনি। নিয়মিত পড়াশোনা, শুটিং এর পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও এক মানুষের আগমন ঘটেছে। সেই আগুন্তুকের নাম সরাসরি প্রকাশ না করলেও তিনি বলেছেন,”একজন আছে আমার জীবনে। সে ইন্ডাস্ট্রিরই। এর বেশি আর কিছুই বলতে পারবোনা। বললেই সবাই বুঝে যাবে।”

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button