৪৪-এ পা দিলেন অপরাজিতা আঢ্য,জন্মদিনে হট লুকে ভক্তদের মাঝে ঝড় তুললেন সকলের প্রিয় অপাদি

 

Advertisement

বঙ্গ বিনোদন জগতের একজন অন্যতম জনপ্রিয় টলি অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। নিজের সুদক্ষ অভিনয় এর দরুন খুব সীমিত সময়ের মধ্যেই দর্শক মহলে একজন জনপ্রিয় তারকা অভিনেত্রী হয়ে উঠেছেন। ওয়েব সিরিজ থেকে শুরু করে রিয়েলিটি শো কিংবা বড় পর্দার ছবি সবেতেই নিপুণভাবে অভিনয় করেছেন তিনি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছে দর্শকদের।

Advertisement

এককালীন ধারাবাহিক জগতে একচেটিয়াভাবে কাজ করলেও দীর্ঘ সময় ধরে ধারাবাহিক জগতের বাইরে রয়েছেন তিনি। কিন্তু দর্শক দের আবদার মেনে দীর্ঘ সময় পর আবার ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। জি বাংলায় সম্প্রচারিত ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমানে এই ধারাবাহিকটি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

Advertisement

গত ২১ শে ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিন ছিল। পরিবার এবং প্রিয়জনদের সাথে বেশ জমজমাট ভাবেই নিজের জন্মদিন উদযাপন করেছেন তিনি। সেলিব্রেশন এর পাশাপাশি ছিল খানাপিনা। সেই সেলিব্রেশন এর ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। সেই ছবিগুলোতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি কালচে লাল রঙ এর ওয়াইন রঙা একটি ওয়ান পিস ড্রেস। গলায় একটি পাথর বসানো নেকলেস। সাথে ম্যাচিং করা একটি ইয়ার স্টাড।

Advertisement

অভিনেত্রী শেয়ার করা প্রথম ছবিতে দেখা গিয়েছে একটি ঘর বিভিন্ন রঙের সুন্দর বেলুন দিয়ে সাজানো। দেওয়ালে ঝোলানো রয়েছে সোনালী রংয়ের ‘হ্যাপি বার্থডে’। সাথে অন্য একটি ছবিতে বড় একটি সাদা রঙের কেক-এর সামনে বসে থাকতে দেখা গিয়েছে। তার পাশে কয়েকটি ছোট ছোট কাপকেক ও রয়েছে।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করা সেই ছবিগুলো ইতিমধ্যে ঝড় তুলেছে ভক্তদের মাঝে। এছাড়াও অভিনেত্রীর নতুন ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ এর শুটিং সেটেও অন্যান্য কলাকুশলীরা তার জন্মদিন সেলিব্রেশন করেছিলেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button