আজকের রাশিফল রবিবার ২০ ফেব্রুয়ারি ২০২২

 

Advertisement

মেষ রাশি- প্রিয়জনের কোনো সুখবর পেলে আপনি আনন্দে উদ্বেলিত না হয়ে উঠে এ বিষয়ে চিন্তা ভাবনা করতে পারেন। দান ধ্যানে নিজেকে মনোনিবেশ করুন। প্রতিবেশীর আচরণে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের কাজে আরো বেশি সময় দিন। সতর্ক না থাকলে বিয়ের আলোচনায় জটিলতা দেখা দিতে পারে। রাস্তায় চলাচলে উভয় দিকে খেয়াল রাখুন।

Advertisement

বৃষ রাশি- প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক উন্নতির বিষয়ে আজ থেকে নতুন কিছু করার কথা ভাবতে পারেন। কর্মস্থলে অধীনস্তদের কাজে লাগানোর প্রচেষ্টা করে যান। আজ আপনার সন্তানের বিষয়গুলো খতিয়ে দেখতে পারেন। স্ত্রীর প্রতি খেয়াল রাখুন এবং বিনোদনমূলক কাজে তাকে যতটা পারেন সময় দিন।

Advertisement

মিথুন রাশি- আজ ভালো কোনো খবর পেতে পারেন। পরিচিত কারো সাথে আজ আপনার জরুরী আর্থিক ব্যাপারে কথা বার্তা বলতে পারেন। বেকারদের চাকুরীর জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। প্রবাসী প্রিয়জনর খোঁজ খবর নেয়াটা জরুরী ভিত্তিতে নিন। বয়স্ক ও সন্তানদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

Advertisement

কর্কট রাশি- উত্তেজনার কারণে আজ বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মত বিরোধ সম্পর্কে সতর্ক থাকুন। কোন জরুরী কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার আগে একটি ভেবে নিন। যাচাই না করে আজ কাউকে কোন দায়িত্ব দেবেন না। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকুন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

Advertisement

সিংহ রাশি- প্রিয়জনের কারো জন্যে আজ আপনার আর্থিক বিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। আবেগ পরিহার করে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন। প্রেম ও রোমান্সের ব্যাপারে প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

Advertisement

কন্যা রাশি- সমস্যা ছোট হোক আর বড়ই হোক কোনোভাবেই তা অবহেলা করা ঠিক হবে না। বৈষয়িক কাজে আজ পুরোপুরি মনোযোগী হোন। বিশ্বস্ত কেউ আজ আপনার সাথে বিশ্বাস ভঙ্গ করতে পারে। অন্যের উপর চাপ দিয়ে কাজ আদায় করা কঠিন হবে। জরুরী কাজ হলে তা দ্রুত সেড়ে ফেলার চেষ্টা করুন।

Advertisement

তুলা রাশি- পদোন্নতির বিষয়ে কর্মস্থলে সতীর্থদের আচরণে মনোকষ্ট পরতে পারেন। টাকা পয়সা লেনদেনে তৃতীয় কাউকে নাক গলাতে দেয়া ঠিক হরে না। দান ধ্যানে ও পরোপকারে মানসিক শান্তি পাবেন। খুব জরুরী না হলে দূরে কোথাও ভ্রমন করা উচিত হবে না। নিজের স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন।

Advertisement

বৃশ্চিক রাশি- বন্ধুদের কেউ কথা দিয়ে কথা না রাখায় আজ আপনার ভেতর সাময়িক উত্তেজনা সৃষ্টি হলে তা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পুরানো বা নতুন ঋণ দেওয়া পাওনা আদায়ে উত্তেজন প্রকাশ করা একদম ঠিক হবে না। নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন। প্রেম ও রোমান্সের ক্ষেত্রে সতর্ক থাকার চেষ্টা করুন।

Advertisement

ধনু রাশি- দূরের কোনো প্রিয়জনের কোনো সংবাদে আজ আপনি উৎফুল্ল না হয়ে তা সমাধানের পথ খুঁজতে পারেন। দাম্পত্য কলহ নিরসনে পরিবারের আপনার বয়স্ক প্রিয় ব্যক্তির সাথে কথাবার্তা বলে নিজেকে সামলে নিতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে মনোযোগী হোন।

Advertisement

মকর রাশি- সন্তানের কোনো বিষয় নিয়ে পরিবারের সবার সাথে আলোচনা না করে কোন প্রকার জরুরী পারিবারিক সিদ্ধান্ত নেবেন না। নিজের কাজে অন্যকে হাসি ঠাট্টার ছলেও নাক গলাতে দেয়া ঠিক হবে না। যদি পুরানো কোন বন্ধুর সাথে দেখা হয়ে যায়,তাহলে তা আপনাকে আবেগ প্রবন করে তুলতে পারে। দূরের যাত্রায় সঙ্গি সম্পর্কে সাবধান থাকুন।

Advertisement

কুম্ভ রাশি- দালালী বা ঠিকাদারী কাজের জন্য দিনের শুরু থেকেই সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ রক্ষা করে চলুন। তবে আবেগ প্রবনতা পরিহার করে চলতে হবে। কর্মস্থলে সতীর্থদের সাথে গোপন কোন বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো। আর্থিক যোগাযোগের চেষ্টা অব্যাহত রাখুন। দূরের ভ্রমনে কারো সাথে রাজনৈতিক আলোচনায় অতি উৎসাহ প্রকাশ করবেন না।

Advertisement

মীন রাশি- সম্পত্তি বন্টন সংক্রান্ত ভাই বোনসহ পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি না হয় এমন কাজ করুন। প্রিয়জন কারো চিকিৎসার ব্যাপারে অবহেলা করবেন না। পাওনাদারদের পাওনা পরিষোধের ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত নিন। যাত্রা পথে পানাহারে সচেতন থাকুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button