আজকের রাশিফল শুক্রবার ৪ ঠা ফেব্রুয়ারি ২০২২

 

Advertisement

মেষ রাশি- অংশীদারি ব্যবসায় বৈদেশিক যোগাযোগ শুরু করতে পারেন। আমদানী-রপ্তানী কাজে উন্নতির জন্য নতুন পরিকল্পনার কথা ভাবতে পারেন। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। রাজনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালীদের কাজে লাগানোর চেষ্টা করুন। প্রেমিক প্রেমিকাদের আজ বিয়ের ব্যাপারে প্রবীণদের সাথে আলোচনা করতে পারেন।

Advertisement

বৃষ রাশি- মনটা আজ আপনার ভালো থাকতে পারে তবে নিজের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মস্থলে কাজের প্রতি মনোযোগ পুরোনো কোন সমস্যার সমাধানে উদ্যোগ নিতে পারেন। কোন সুখববরে কাউকে কোন প্রতিশ্রুতি দেয়ার আগে আরেকবার ভাবুন। বিশ্রাম ও বিনোদন শুভ। কিন্তু যাত্রা শুভ নয়।

Advertisement

মিথুন রাশি- পুরোনো কোনো পারিবারিক সমস্যার সমাধানে আন্তরিকতার সাথে চেষ্টা করে দেখতে পারেন। কারো ওপর নির্ভর করে আর্থিক সংক্রান্ত কোনো কাজ করার আগে চিন্তা করে নিন। অলস সময় না কাটিয়ে কিছু একটা করার চেষ্টা করুন এবং পরিবারের সদস্যদের পরামর্শ মনোযোগ সহকারে তা বাস্তবায়নের চেষ্টা করুন। বাইরে যাওয়া ঠিক হবে না আজ।

Advertisement

কর্কট রাশি- খুচরা ব্যবসায়ীরা নিজেই সমস্যার সমাধান করার উদ্যোগ নিতে পারেন। নতুন ব্যাবসার ব্যাপারে ভেবে চিন্তে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে কাজে হাত দিতে পারেন। আপনি চাইলে কোন আত্মীয় আজ দাম্পত্য সমস্যা সমাধানে সহায়তা করতে পারে। দূরের যাত্রায় যান বাহনে সতর্ক থাকুন।

Advertisement

সিংহ রাশি- জটিলতা কাটাতে অংশীদারদের সাথে আলোচনা করে পরবর্তি সিদ্ধান্ত নিয়ে কাজের ক্ষেত্রের স্থবিরতা কাটানোর চেষ্টা করতে পারেন। সৃজনশীল কাজে আজ আপনার সুনাম বৃদ্ধির জন্য অলসতা ঝেড়ে ফেলে কাজে লেগে যেতে পারেন।পরিবারকে সময় দিন। বাড়িতেই আননন্দময় পরিবেশ গড়ে তুলুন। যাত্রা শুভ নয়।

Advertisement

কন্যা রাশি- দিনের শুরু থেকেই অংশীদারী ব্যবসায় ঊন্নতির জন্য চেষ্টা করুন। অধস্তনদের কাজে লাগানোর কথা চিন্তা করতে পারেন। পরিবারের খুব ঘনিষ্ঠদের অসুস্থতার ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিতে ভুলবেন না। পরিকল্পনার বাইরে দূরের কাজে যাওয়ার আগে ভাবুন। যাত্রা পথে মালামাল সাবধানে রাখুন।

Advertisement

তুলা রাশি- অতীতের ভালো কর্মাকাণ্ডের কথা ভেবে আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে নিতে পারেন। পরিকল্পনার বাইরে নতুন করে কোন কাজে হাত দেয়ার আগে ভেবে নিন। আজ অর্থ বিনিয়োগ করার আগে যাচাই করে নিন। দূরের যাত্রায় সতর্ক থাকুন। গোপন বিষয়গুলো বন্ধুদের কাছ থেকে গোপন রাখার চেষ্টা করুন।

Advertisement

বৃশ্চিক রাশি- চাকুরীজীবিদের কর্মস্থলে পদস্থদের এবং বয়স্ক ব্যবসায়ীদের সাথ আলাপ আলোচনাকালে উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। কারিগরি ও সৃজনশীল কাজে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে আজ একটু দূরে থাকতে পারেন। দূরের যাত্রায় আজ বের হবেন না।

Advertisement

ধনু রাশি- আজ নিজের কর্মক্ষেত্রে মধ্যম সারির কর্মকর্তাদের সাথে কৌশলী হতে হবে। কোনো ক্রমেই ক্ষোভপ্রকাশ করা যাবে না। বিপরীত লিঙ্গের সহায়তা নিতে চাইলে যথেষ্ট সতর্ক থাকতে হবে। আর্থিক লেনদেনের ব্যাপারে উদাসীন থাকবেন না। দূরের কোন কাজেই অবহেলা করবেন না। তবে বাড়ির বাইরে না বেরিয়ে কাজ সমাধান করুন।

Advertisement

মকর রাশি- এত দিনের বাধা কাটিয়ে ব্যবসায়ীক ক্ষেত্রে আর্থিক বিষয়ে আজ থেকে নতুন বিছু করার জন্য কৌশলী হোন। কর্মস্থলে অধীনস্তদের কাজে লাগানোর চেষ্টা করতে পারেন। আজ বিদেশে অবস্থানরত আপনার কোন সন্তানের খোঁজ খবর নিন। জমি সংক্রান্ত বিষয়ে দলিল পত্রসহ গ্রামের বাড়ীর সমস্যা সমাধানের চেষ্টা করুন।

Advertisement

কুম্ভ রাশি- প্রভাবশালীদের সাথে এমন কিছু করবেন না যাতে আপনার আচরণে ক্ষুদ্ধ হতে পারেন। উত্তেজনা পরিহার কারে চলার চেষ্টা করুন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির উদ্যোগ নিন। প্রেম ও বিয়ের আলোচনায় বিনয়ী থাকুন। দূরের যাত্রা শুভ নয়।

Advertisement

মীন রাশি- কর্মস্থলে পুরানো কোন প্রতিদ্বন্দ্বীর সাথে সতর্কতার সাথে কথা বার্তা বলুন। ঠান্ডা মাথায় কৌশলের সাথে চলার চেষ্টা করুন। অধস্তনদের সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। রাজনৈতিক বা সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করার আগে ভাবুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button