আজকের রাশিফল রবিবার ২৩ শে জানুয়ারি ২০২২

 

Advertisement

মেষ রাশি- গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে।

Advertisement

বৃষ রাশি- আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। কোনো বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

Advertisement

মিথুন রাশি- বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। মাথা ঠাণ্ডা রেখে কাজ করলে ভালো করবেন।

Advertisement

কর্কট রাশি- আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।

Advertisement

সিংহ রাশি- আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।

Advertisement

কন্যা রাশি- একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলো উপেক্ষা করেন তাহলে পারিবারিক কলহ দেখা দিতে পারে। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে।

Advertisement

তুলা রাশি- আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর।

Advertisement

বৃশ্চিক রাশি- একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। কোনো শিশুর স্বাস্থ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে।

Advertisement

ধনু রাশি- আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি কেনাকাটা করা সুবিধাজনক করবে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। সেমিনার এবং প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

Advertisement

মকর রাশি- আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

Advertisement

কুম্ভ রাশি- কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

Advertisement

মীন রাশি- আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখ লাভ করবেন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় বিনিয়োগ করছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button