এখন আর মেয়ে পাত্তা দেয় না! দাদাগীরির মঞ্চে সানাকে নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

 

Advertisement

এককালীন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হয়ে দেশে-বিদেশে দাদাগিরি করেছেন। বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসক। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে। তিনি আর কেউ নন বাংলার মহারাজ তথা গোটা ভারতের গর্ব সৌরভ গাঙ্গুলী। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসকের পাশাপাশি জি বাংলায় অনুষ্ঠিত বিখ্যাত গেম শো ‘দাদাগিরি’ তে সঞ্চালকের ভূমিকায় কাজ করছেন।

Advertisement

এই গেম শো তে সৌরভ গাঙ্গুলী সঞ্চালকের ভূমিকায় প্রতিযোগীদের বিভিন্ন ধাঁধার পাশাপাশি বিভিন্ন রকম প্রশ্ন জিজ্ঞেস করেন। আর সেগুলোর সঠিক জবাব দিলেই মেলে পয়েন্ট। খেলা শেষে যার পয়েন্ট সর্বোচ্চ থাকে তার হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন রকম পুরস্কার।

Advertisement

তবে এই গেম শো তে শুধুমাত্র প্রতিযোগীদের ই প্রশ্ন করা হয় এমনটা নয় বড় মাঝে মাঝে দাদা কেউ দিতে হয় নিজের ব্যক্তিগত জীবনের প্রশ্নের জবাব। দর্শকরা সৌরভ গাঙ্গুলীর এই দিকটি দেখতে বেশ পছন্দ করেন। এই শো টি‌ টিআরপি রেটিংয়ের নিরিখেও জায়গা করে রয়েছে শীর্ষে। গত শনিবার দাদাগীরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন ‘টনিক’ সিনেমার কলাকুশলীরা। যেই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব এবং তার বিপরীত মুখ্য চরিত্রে রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়।

Advertisement

তার সাথে অন্যান্য চরিত্র গুলি ফুটিয়ে তুলেছেন শকুন্তলা বড়ুয়া, তুলিকা বসু, নীল মুখোপাধ্যায় প্রমুখ। এদের প্রত্যেকেই এই শো তে উপস্থিত হয়েছিলেন। এককথায় তারকাদের সমাগমে জমে উঠেছিল সেদিনের শুটিং সেট। তখনই দেব সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে প্রশ্ন করেন যে তার জীবনের টনিক কী।

Advertisement

উত্তরে সৌরভ গাঙ্গুলী জানান,”একটা সময় আমার জীবনের টনিক ছিল ক্রিকেট। তবে এখন সেটা পাল্টে গেছে। এখন আমার জীবনের তিনটি টনিক। আমার মা, স্ত্রী এবং মেয়ে। এদের মধ্যে তৃতীয়জন সবার আগে, আমার মেয়ে। যদিও মেয়ে পাত্তা দেয় না। এখন ২০ হয়ে গেছে তো।”

Advertisement

প্রসঙ্গত সৌরভ গাঙ্গুলির মেয়ে সানা গাঙ্গুলী বর্তমানে পড়াশোনার জন্য লন্ডনে রয়েছেন। তিনি গ্লোবাল বিশ্ববিদ্যালয় পড়াশোনা করেন। মেয়েকে সেখানে ভর্তি করতে সৌরভ এবং ডোনা উভয়ই লন্ডন গিয়েছিলেন। তখন নিজেদের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছিলেন। আপাতত ডোনা গাঙ্গুলীও মেয়ের সাথে লন্ডনেই রয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button