১০০ কোটির বাড়ি সহ ৬ টি বিলাসবহুল গাড়ি,রয়েছে প্রাইভেট জেট: দেখে নিন আল্লু অর্জুনের মোট সম্পত্তির পরিমাণ

 

Advertisement

বর্তমানে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে বলিউডকে সমানভাবে টেক্কা দিয়ে চলেছে দক্ষিণী সিনেমা গুলো। এমনকি ভারতের বহু সিনেমা প্রেমী মানুষেরা দক্ষিণী সিনেমাগুলোকে বেশি পছন্দ করে। শুধুমাত্র ভারতে বললে ভুল হবে কারণ দক্ষিণী সিনেমার পরিচয় গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে। দক্ষিণী সিনেমার জাকজঁমকতা টিকে রয়েছে সিনেমাগুলোর গল্প এবং অভিনেতা-অভিনেত্রীদের নিপুন অভিনয় এর দরুন।

Advertisement

সে রকমই একজন বিখ্যাত দক্ষিণী অভিনেতা হলেন আল্লু অর্জুন। ভারতের সিনেমা প্রেমী মানুষের কাছে তিনি একজন অন্যতম প্রধান অভিনেতা। আল্লু অর্জুন কে চেনে না এমন সিনেমা প্রেমী মানুষ খুব কম রয়েছে। তিনি নিজের সিনেমা জগতের ক্যারিয়ার শুরু করেন ১৯৮৫ সালে ‘বিজেতা’ সিনেমায় একজন বাল্য অভিনেতার মাধ্যমে। এরপর তাকে মুখ্য চরিত্রে দেখা যায় প্রথম ‘গঙ্গোত্রী’ সিনেমায় যা রিলিজ হয়েছিল ২০০৩ সালে।

Advertisement

এরপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তিনি তার প্রথম সিনেমায় অভিনয় করার পর বেস্ট ডেবিউট অ্যাক্টর অ্যাওয়ার্ড পান। এছাড়াও ‘আরিয়া’,’বাণী’,’বদ্রিনাথ’,’সান অফ সত্যমুর্তি’ ইত্যাদি তার বিখ্যাত সিনেমা। নিজের অভিনয় দক্ষতায় তিনি ফিল্মফেয়ার সহ নন্দী ও বেশকিছু সাউথ ইন্ডিয়ান অ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছেন।

Advertisement

নিজের ক্যারিয়ারে সাফল্য লাভের পর তিনি স্নেহা রেড্ডি কে বিয়ে করেন। তাদের বর্তমানে দুটো ছেলে মেয়ে রয়েছে। তার মেয়ের নাম আরহা এবং ছেলের নাম আরিয়ান। ২০২০ সাল হিসেবে আল্লু অর্জুনের বয়স ৩৮ বছর। চেন্নাইয়ের সেন্ট প্যাট্রিক স্কুল থেকে তিনি নিজের পড়াশোনা সম্পন্ন করেন এরপর হায়দ্রাবাদের এম এস আর কলেজ থেকে তিনি বিবিএ সম্পন্ন করেন।

Advertisement

তার ছোটবেলা থেকেই অভিনয়ের খুব শখ ছিল। আল্লু অর্জুন বর্তমানে একটি সিনেমা করতে পারিশ্রমিক হিসেবে ১০ কোটি টাকা নেন। তবে তারা এর বেশিরভাগ অংশটাই বিজ্ঞাপনের মাধ্যমে আসে। তিনি তার প্রতিটি বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক হিসেবে ৩ কোটি টাকা নেন। বর্তমানে তিনি বিখ্যাত ব্র্যান্ড ফ্রুটি, ওএলএক্স, টিসট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তার মোট সম্পত্তির পরিমাণ ৩৪৯ কোটি টাকা যা গত তিন বছরে ৮০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

Advertisement

এছাড়াও তার কাছে হায়দ্রাবাদে একটি ১০০ কোটি টাকা মূল্যের বাড়ি রয়েছে। তার গাড়ির কালেকশনও দেখার মতো। তার গাড়ির কালেকশন এর মধ্যে রয়েছে Range Rover Vogue, Hummer, Volvo XC90 T8, Excellence, Mercedes GLE 350d, Jaguar XJ L, BMW X6 M Sport. এছাড়াও আল্লু অর্জুনের কাছে রয়েছে একটি প্রাইভেট জেট যার মূল্য ৮০ কোটি টাকা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button