চরিত্রের ‘দেওর’ অর্ণবকে বিয়ে করছেন ইপ্সিতা,’দিদি নং ১’-এর মঞ্চে ফাঁস করলেন গোপন তথ্য

 

Advertisement

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় গেম শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’।‌ যেখানে প্রতিদিন সঞ্চালকের ভূমিকায় দেখা যায় বিখ্যাত টলি তারকা অভিনেত্রী রচনা ব্যানার্জি কে। আট থেকে আশি বাংলার প্রতিটি মহিলার কাছেই এই শো-টি সমান জনপ্রিয়। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন রকম পেশাজীবী দিদিরা এই মঞ্চে খেলতে আসেন।

Advertisement

এই শোতে প্রতিযোগীদের বেশ কিছু সহজ গেম খেলতে দেওয়া হয় তার সেগুলো সঠিক নিয়মে খেলতে পারলেই দেওয়া হয় নানারকম দামী দামী উপহার। তবে শুধুমাত্র বাংলার সাধারণ দিদিরাই নয় বরং মাঝে মাঝে টলিউডের বেশকিছু সেলিব্রিটিদের ও ছোঁয়া থাকে এই মঞ্চে। তবে এই শো এর একটি বিশেষত্ব হলো রচনা ব্যানার্জির মুখোমুখি হলেই নিজেদের কিছু আর গোপন থাকে না। সবকিছুই সামনে চলে আসে।

Advertisement

সেরকমই ব্যাতিক্রম হয়নি এবারেও, কিছুদিন আগে দিদি নাম্বার ওয়ান এর শুটিং করে গেছেন বিখ্যাত ধারাবাহিক অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। অনেক ছোটবেলা থেকেই তিনি ছোটপর্দার একজন পরিচিত অভিনেত্রী। জি বাংলায় সম্প্রচারিত ‘কেয়া পাতার নৌকো’ ও ‘সুবর্ণলতা’ ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন।

Advertisement

এই ধারাবাহিকগুলোর মাধ্যমে তিনি দর্শকমহলে একজন পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন। এত কম বয়সে এরকম ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা খুব একটা সহজ ছিল না। বর্তমানে তিনি মুখ্য চরিত্রে না হলেও বেশকিছু সিরিয়ালে কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি চলছে পড়াশোনাও।

Advertisement

এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ শো চলাকালীন রচনা ব্যানার্জি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে তিনি জানান প্রায় দুই বছর হতে চলল তাদের সম্পর্কের। প্রেমিকের বাড়িতে তার প্রায় যাতায়াত রয়েছে। প্রসঙ্গত জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে অভিনয় এর সময় থেকেই শুরু হয় তার প্রেমের গুঞ্জন। ‘আলো-ছায়া’ ধারাবাহিকে ইপ্সিতার দেওরের চরিত্রে অভিনয় করতেন অর্ণব বন্দোপাধ্যায়। সেই থেকেই তারা দুজন পরস্পরের সম্পর্কে জড়ায় বলে শোনা যায়।

Advertisement

ইপ্সিতার বিয়ের কথা জিজ্ঞেস করতেই সে জানায় বিয়ে যখনই হোক না কেন কারো কোনো অসুবিধে নেই। কিন্তু রচনা ব্যানার্জির করা বারবার প্রশ্নের ফলে তিনি বলেন এখনো তিনি পড়াশোনা করছেন ফলে পড়াশোনা শেষ হলে তবেই তিনি বিয়ের কথা ভাববেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button