আজকের রাশিফল রবিবার ৫ ই ডিসেম্বর ২০২১

 

Advertisement

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন। আজ সম্পত্তি বণ্টনসংক্রান্ত পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। যে কোনো বৈঠকে নিজের সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন।

Advertisement

বৃষ রাশি- যোগাযোগ,জনসংযোগ ও রাজনৈতিক কাজে অগ্রগতি হতে পারে কিছু করার আগে বিষয়টি নিয়ে ভাবুন। অনাহুত কোনো কারণে মানসিক চাপ কিছুটা বাড়তে পারে। দূরের যাত্রায় বিপরীত লিঙ্গ সম্পর্কে সচেতন থাকুন। আজ ঘরে অতিথির আগমন ঘটতে পারে। আকাশ পথে ভ্রমণ না করাই শ্রেয়। কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মায়ের কাছ থেকে প্রভূত সম্পত্তি পাওনার শুভ যোগ রয়েছে আজ।

Advertisement

মিথুন রাশি- শিক্ষার্থীদের জন্য আজকের দিনটায় খুব একটা শুভ যোগ নেই। রাজনৈতিক কোনো নেতার সহায়তায় কর্ম সংকটের সুরাহা হতে পারে। প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সাবধান থাকুন। পূর্বের কোনো অসমাপ্ত নির্মাণকাজ আজ সমাপ্ত হতে পারে। বিয়ের যোগ শুভ। বিনোদন ও বিশ্রাম শুভ।

Advertisement

কর্কট রাশি- অতীত কর্মকাণ্ডের জন্য দিনটি আজ অনেকটাই শুভ ও ভালো কাটতে পারে। সন্তান বা বাবা-মা’র স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে খেয়াল রাখুন। বিনোদন ও বিশ্রাম শুভ। অতিরিক্ত কোন কথা সংসারে অশান্তি ডেকে আনতে পারে। পথে দুর্ঘটনার যোগ রয়েছে। সন্তান সন্ততির শিক্ষার বিষয়ে চিন্তিত থাকবেন।

Advertisement

সিংহ রাশি- প্রিয়জনের কোনো কাজকেই আজ অবহেলা করে থাকা বোকামি হবে। নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে তা সম্পাদনের চেষ্টা করুন, সুফল পাবেন। কারও সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই উত্তম। আজকের দিনে অর্থ উপার্জনের শুভ যোগ রয়েছে। তবে অতি লোভে তাতি নষ্টও হতে পারে। রাতের দিকে শারীরিক এবং সাংসারিক ঝঞ্ঝাট দেখা দিতে পারে।

Advertisement

কন্যা রাশি- নিজের পরিকল্পনা বাস্তবায়নে আজ কঠোর মনোভাব বজায় রাখুন। আজ নতুন করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা করা মনে হয় ঠিক হবে না। চারুশিল্পীদের শিক্ষামূলক সফরের সুযোগ আসতে পারে। সন্তানের কাজে সাহায্য করে মন উৎফুল্ল হয়ে উঠবে। নিজের অলসতার কারণে সাংসারিক অশান্তির সম্ভাবনা। অযথা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

Advertisement

তুলা রাশি- আজ পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগাতে পারেন। চাকরিসংক্রান্ত ব্যাপারে কাউকে নতুন কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। কোনো পুরনো জটিল রোগের থেকে নিষ্কৃতি মিলবে আজ। সহকর্মীদের থেকে বিপদ যোগ রয়েছে। মালামাল সাবধানে রাখার চেষ্টা করুন। যাত্রা শুভ।

Advertisement

বৃশ্চিক রাশি- পাওনা টাকা আদায়ে অনুকূল পরিবেশ সৃষ্টি হতে পারে। জনসংযোগ ও রাজনৈতিক প্রচারণায় সহযোগীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক লেনদেনকালে টাকা-পয়সা ও মূল্যবান মালামাল সাবধানে রাখুন। নিজের আচরণ সংযত রেখে দেখুন, উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি- নতুন করে আসবাবপত্র ক্রয় ও ঘরের আসবাবপত্র আবারও নতুনভাবে সাজিয়ে নিতে পারেন। পাইকারি ব্যবসায়ীদের জন্য আর্থিক যোগাযোগে স্থবির থাকা অর্থ আদায়ে সক্ষম হবেন। বিমান বা নৌপথে ভ্রমণে পানাহারে সতর্ক থাকুন।

Advertisement

মকর রাশি- কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে সব ধরনের উত্তেজনা ও কঠোর আদেশ প্রদান পরিহার করে চলার চেষ্টা করুন। আজ অপরাহ্নের পর সন্তান ও প্রিয়জনকে নিয়ে বেড়াতে গেলে সময়টা আনন্দে কাটবে। দূরের কোনো সুখবর পাবেন। মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে।

Advertisement

কুম্ভ রাশি- আর্থিক ব্যাপারে আজ সচেতন থাকুন। প্রিয়জনদের মধ্যে কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা আগামীতে আপনার উন্নতির ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখবে। সন্তানদের জন্য দুশ্চিন্তার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মীন রাশি- আজ যোগাযোগ ও বিশ্রাম উভয়ই শুভ। কর্মস্থল হোক বা স্বজনদের সমাবেশ হোক অপ্রিয় সত্য বলার রাশ টানতে না পারলে আপনি অপদস্থ বা অপবাদের সম্মুখীন হতে পারেন। দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কে চির ধরতে পারে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। পুরোনো সমস্যা থেকে মুক্তি পেতে পারে।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button