‘শয়তানের থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা’, নুসরাতের সাথে বিয়ে বাতিলের পর পোস্ট নিখিলের

 

Advertisement

নিজেদের মধ্যে বিচ্ছেদ অনেকদিন আগেই হয়ে গিয়েছিল। কিন্তু এদিন বুধবার আইনিভাবে নুসরাত জাহান এর সাথে নিখিল জৈনের সমস্ত রকম বৈবাহিক সম্পর্ক ছিন্ন হল। তার সাথে নুসরাতের সম্পর্ক আইনি ভাবে ছিন্নের পরেই সেলিব্রেশনের মুডে নিখিল। জন্মদিনের সেই সেলিব্রেশন এর মাঝেই তিনি ছবি পোস্ট করে তাতে লেখেন,’শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা।’

Advertisement

প্রসঙ্গত,গত বছর দুয়েক আগে অর্থাৎ ২০১৯ সাল নাগাদ ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন বিখ্যাত টলি অভিনেত্রী নুসরাত ও নামকরা রঙ্গোলি ব্র্যান্ডের মালিক তথা ব্যাবসায়ী নিখিল জৈন। দুজনের বিয়ের অনুষ্ঠানও দেখার মত ছিল। তাদের বিয়ের পর দু’জনের সম্পর্কের মিষ্টতা দেখে কেউ ধারনাই করতে পারেনি যে তাদের সম্পর্কে চিড় ধরতে পারে।

Advertisement

দুর্গাপূজায় নিখিলকে নিয়ে সিঁদুর খেলেছিলেন অভিনেত্রী নুসরাত। কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই শুরু হয় সম্পর্কে ভাঙ্গন। দুজনেই পরস্পরের থেকে আলাদা থাকতে শুরু করেন। নিজেদের সম্পর্ক ছিন্ন হওয়ার কিছুদিন পরেই খবর আসে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার এবং দুজনের মাঝে নাম জড়ায় টলি অভিনেতা যশ দাশগুপ্তের।

Advertisement

এরপর নিখিল অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় সরাসরি অস্বীকার করে দেন। তিনি বলেন তাদের গত ৬ মাস ধরে মুখ দেখাদেখি নেই ফলে নুসরাতের সন্তানের পিতা হওয়ার কোনরকম সম্ভাবনাই নেই। এরপরই তিনি আদালতে মামলা দায়ের করেন বিবাহ বিচ্ছেদ নিয়ে।

Advertisement

কিছুদিন পর অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান একটি বিবৃতিতে জানান যে,তারা যেহেতু ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন ফলে তাদের বিয়ে কোন ভাবেই ভারতে বৈধ নয়। তারা কেবলমাত্র লিভি ইন এ ছিলেন। দুজনের বিবাহ বিচ্ছেদের এনালমেন্টের মামলায় গত বুধবার রায় দেয় আদালত। নুসরাত-নিখিলের বিয়ে বাতিলের পরই ইনস্টাগ্রামে জন্মদিনের সেলিব্রেশন এর ছবি আপলোড করেন নিখিল।

Advertisement

সাথে সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন,’“অসৎ সঙ্গে থেকে কুকর্ম করার স্বাধীনতা মুক্তিনয়, শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা। আমার এই জন্মদিনটাকে সেরা করে তোলার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। সেরা পাওনা!”

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button