আপনি যদি বুধবারের জাতক হন,তাহলে জেনে নিন মানুষ হিসেবে আপনি কেমন!

 

Advertisement

সপ্তাহের বিভিন্ন দিনে জাতকদের চরিত্র ও মানসিক গঠন আলাদা আলাদা হয়। আপনি যদি বুধবারের জাতক হন তাহলে মানুষ হিসেবে আপনি কেমন তা জানতে নিশ্চয় ইচ্ছে করে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আমাদের জন্মতারিখ যেমন আমাদের চারিত্রিক বৈশিষ্ট্য এবং ভাগ্য সম্পর্কে জানান দেয় তেমনই প্রতিটি মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে জানতে তাঁর কোন বারে জন্ম সেটা জানাও খুব প্রয়োজন। জ্যোতিষশাস্ত্র মতে জন্মবারের মাধ্যমে জানা সম্ভব চারিত্রিক দোষ-ক্রটিগুলি। জেন নিন বুধবার জন্ম হলে মানুষ হিসেবে আপনি কেমন।

Advertisement

বুধবারে জাত ব্যক্তি সচরাচর শাস্ত্রাদি বিষয়ে অভিজ্ঞ, দয়ালু, পণ্ডিত ও অত্যন্ত ভোগী, যে কোনও বিষয় এরা সহজে শিখে নিতে পারেন, কর্মক্ষেত্রে এরা উন্নতি করেন। তবে এরা একদম গুছনো প্রকৃতির নন। আপনি রিল্যাক্স করতে ভালোবাসেন, কোনও কিছুতেই অতিরিক্ত মাথা ঘামানো আপনার স্বভাব নয়।

Advertisement

নানা ধরনের মানুষের সঙ্গে মেলামেশা করে নতুন নতুন জিনিস শেখা আপনার পছন্দ। আপনি কাজ করতে ভালোবাসেন। এছাড়া এই দিনে জন্মগ্রহণকারী মানুষরা সাধারণত খেতে খুব ভালোবাসেন, ক্রোধী, লোভী, ধনী, অভিমানী, আত্মকেন্দ্রিক হয়ে থাকেন এঁরা।

Advertisement

এঁরা খুব সহজেই অন্যদের বিশ্বাস করেন এবং তাদের কাছের মানুষ মনে করেন। একইসঙ্গে এই দিনের জাতকেরা নানা বিষয় পারদর্শী, ভোগী, উচ্চাভিলাষী, আশাবাদী ও চরিত্রবান হয়ে থাকেন। এরা সব সময় অপরকে সাহায্য করার জন্য এগিয়ে যান। এরা সাধারণত ধনবান, নাস্তিক ও ধর্ম শাস্ত্রে অবিশ্বাসী, ভোগী, স্বাধীনচেতা,অনুতাপহীন হয়ে থাকেন।

Advertisement

নিজেদের উপর এদের দৃঢ় আস্থা থাকে একইসঙ্গে এরা খুব সাহসী হন। বুধবার যাঁদের জন্ম তাঁরা দয়ালু, দাতা, শাস্ত্র বিষয়ে অভিজ্ঞ, পণ্ডিত ও ভোগী হয়ে থাকেন। অনেক সময় অন্যকে খুব সহজেই বিশ্বাস করে মনের সকল কথা বলে দিয়ে সমস্যায় পড়েন। এঁরা একা থাকতে একদম পছন্দ করেন না। সব সময়ে আনন্দে থাকতে পছন্দ করেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button