দুর্গাপূজা পর্যন্ত দিনকাল ভালো কাটবে এইসব রাশির, হবে টাকার বৃষ্টি

জ্যোতিষ শাস্ত্রে গ্রহ চক্রের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষীদের মতে গ্রহচক্রের প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের অন্তর নিজের রাশি পরিবর্তন করে। গ্রহের এই রাশি প্রবর্তনের প্রভাব পড়ে কয়েক রাশির জাতক জাতিকাদের উপর। সেরকম গ্রহচক্রের অন্যতম গুরুত্বপূর্ণ একটি রাশি হল বুধ।

Advertisement

বুধ গ্রহকে গ্রহদের রাজকুমার বলা হয়। গত দশই সেপ্টেম্বর থেকে কন্যা রাশি তে বক্রি দশায় রয়েছে বুধ। আগামী ২রা অক্টোবর পর্যন্ত এই দশাতেই অবস্থান করবে বুধ। অর্থাৎ এই ২৩ দিন ধরে বুধ বিপরীত দিকে ঘুরবে। বুধের এই বিপরীত দিকে ঘোরার ফলে কয়েক রাশির দিনকাল এই ২৩ দিন অত্যন্ত ভালো কাটবে।

Advertisement

মকর রাশি: বুধ এর বিপরীত দিকে ঘোরার ফলে মকর রাশির জাতক জাতিকারা এই সময়কালে অত্যন্ত লাভবান হবেন। এই সময় পারিবারিক অশান্তি মিটে যাবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। যে কোন কাজেই পরিবারের সহায়তা পাবেন। ব্যবসায় প্রচুর উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। গোপন শত্রু থেকে মুক্তি মিলবে। চাকরিপ্রার্থীদের জন্য ওই সময়কালটি অত্যন্ত ভালো।

Advertisement

কন্যা রাশি: বুধের বিপরীত দিকে ঘোরার ফলে এই সময় কন্যা রাশিতে ভাদ্র যোগ তৈরি হচ্ছে। এর ফলে কন্যা রাশির জাতক জাতিকাদের এই সময় কালটি অত্যন্ত ভালো কাট বে। এই সময় কন্যা রাশির জাতক জাতিকারা বুদ্ধি দিয়ে কাজ করে লোকের দৃষ্টি আকর্ষণ করবেন। সন্তানের দিক থেকেও কোন সুখবর পেতে পারেন। এছাড়া পারিবারিক সূত্রে বিরাট সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের জন্যও খুব ভালো সময় এটি। এই সময়ে দাম্পত্য কলহ কেটে যাবে এবং বিবাহিত জীবনে সুখ আসবে। অবিবাহিতদেরও বিবাহের যোগ রয়েছে। চাকরি এবং ব্যবসায় উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো চাকরিতে পদোন্নতি হতে পারে।

Advertisement

এই প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button