এত বছর পেরিয়ে গেলেও আজও ‘অমর সঙ্গী’ দর্শকদের অত্যন্ত প্রিয়, স্মৃতিচারণায় আবেগঘন হয়ে উঠলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চ্যাটার্জী টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বড় মাপের একজন অভিনেতা। কয়েক দশক ধরে তিনি দর্শকদের খুব ভালো ভালো বাংলা ছবি উপহার দিয়ে আসছেন। তার ছবি গুলির কথা মনে করলে সবচেয়ে প্রথমে যে নামটা আসে সেটি হলো অমর সঙ্গী। সর্বকালের কয়েকটি বাংলা হিট ছবির মধ্যে এটি একটি। এছাড়াও এটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সেরা ছবি।

Advertisement

অমর সঙ্গী ছবিটি সঙ্গে সঙ্গে ছবিটির গানগুলি দুর্দান্ত হিট হয়েছিল। দীর্ঘ ৩৫ বছর পেরিয়ে গেলেও এই ছবির গান আজও দর্শকদের মুখে মুখে ঘোরে। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আজও কোন সাক্ষাৎকার দিতে গেলে তাকে এই গানটি গেয়ে শোনাতে বলা হয়। এই ছবিটিতে প্রসেনজিৎ বিজয়েতার তার সঙ্গে জুটি বেঁধেছিলেন।

Advertisement

এই ছবিতে তাদের জুড়ি আজও প্রশংসিত হয়। দর্শক মহলে সম্প্রতি ৩৫ বছর পার করল এই ছবিটি। যার ফলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটু আবেগঘন হয়ে পড়েছেন। সেই জন্য তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে কয়েকটি কথা লিখেছিলেন।

Advertisement

নিজের সোশ্যাল মিডিয়া পেজে ভিডিও বার্তা করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানান অমর সঙ্গী দীর্ঘ ৩৫ বছর পার করল। এই ছবির পর থেকেই তিনি দর্শকমহলে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। এরপর তিনি ভিডিওর মাধ্যমে দর্শকদের অভিনন্দন এবং ধন্যবাদ জানান। এছাড়াও তিনি দর্শকদের আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button