সূর্য এবং রাহুর প্রভাবে দিনকাল ভালো কাটবে এইসব রাশির, বিশ্বকর্মা পূজোয় গঠিত হতে চলেছে ষডাষ্টক যোগ

গ্রহচক্রে অনেক গ্রহ রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বিভিন্ন সময়ে একাধিক গ্রহ মিলিত হয়ে যোগ তৈরি করে। এই যোগের প্রভাব পড়ে রাশিগুলির ওপর। রাশিরগুলির ব্যক্তিদের ওপর কোন কোন যোগের শুভ প্রভাব পড়ে। আবার কোন কোন যোগের ফলে অশুভ প্রভাব পড়ে রাশির জাতক জাতিকাদের ওপর।

Advertisement

সেরকমই সেপ্টেম্বরে তৈরি হতে চলেছে একটি অশুভ যোগ। রাহু এবং সূর্য মিলিত হওয়ার ফলে তৈরি হবে অশুভ ষডাষ্টক যোগ। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সূর্যকে মানসম্মান, উচ্চপদ এবং অধিকারের কারক গ্রহ বলা হয়। সিংহ রাশির উপর সূর্যের আধিপত্য রয়েছে। এই যোগের ফলে তিন রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ সংবাদ আসতে চলেছে।

Advertisement

মেষ রাশি: মেষ রাশির ষষ্ঠ স্থানে সূর্যের গোচর হতে চলেছে। ফলে মেষ রাশির জাতক-জাতিকাদের দিনকাল অত্যন্ত ভালো কাটবে। এই সময় যে কোনো কাজেই সফলতা লাভ করবেন এই রাশির ব্যক্তিরা। বহুদিনের অসুখ সেরে উঠবে। সুস্বাস্থ্য গড়ে উঠবে।

Advertisement

কর্কট রাশি: কর্কটের তৃতীয় স্থানে প্রবেশ করতে চলেছে সূর্য। রাহু এবং সূর্য মিলে ষডাষ্টক যোগ গঠিত করতে চলেছে। এর ফলে কর্কট রাশির জাতক জাতিকাদের স্বাস্থের উপর ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। অফিসের সিনিয়রদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ক্যারিয়ারের দিক দিয়েও উন্নতি লাভ করবেন এই সময়ে।

Advertisement

বৃশ্চিক রাশি: এই রাশির একাদশ স্থানে প্রবেশ করতে চলেছে সূর্য। এক্ষেত্রে সূর্য এবং রাহু মিলিত হয়ে ষডাষ্টক যোগ গঠন করবে। এই যোগের প্রভাবে আয়ের উৎস বৃদ্ধি পাবে এই রাশির জাতক জাতিকাদের। পারিবারিক শান্তি বজায় থাকবে। মানসিক শান্তি গড়ে উঠবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button