আজকের রাশিফল শুক্রবার ৯ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি- কাজের ফাঁকে অবসরে ধর্মীয় কাজে মনোযোগ আপনার ভেতর প্রশান্তির হাওয়া বইয়ে দিতে পারে। পুরোনো স্পর্শকাতর কোনো স্মৃতি আবেগপ্রবণ করে তুলতে পারে। রাত্রিকালীন যাত্রায় একা ভ্রমণ করা ঠিক হবে না।

Advertisement

বৃষ রাশি- প্রয়োজনের অতিরিক্ত কোনো কাজে হাত দেওয়া অনুচিত হবে। শিক্ষা ক্ষেত্রে নিয়োজিতদের সচেতন থাকতে হবে। পদোন্নতির সুযোগ আসতে পারে। যানবাহন ও যন্ত্রপাতির কাজে নিজেকে সাবধান রাখুন।

Advertisement

মিথুন রাশি- দিনের শুরুতেই জরুরি কিছু না থাকলে বিশ্রাম নেয়াটা কল্যাণকর হবে। কাজের পরিধি বিবেচনা করে তা বাস্তবায়নে মনোযোগ দিন। অধস্তনদের কাজে লাগান সহজ হবে। রোমান্টিক বিষয়ে উভয়ের মন রক্ষা করে চলুন।

Advertisement

কর্কট রাশি- কর্মস্থলে বেখেয়াল হলেই আপনার গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। যা আপনাকে বেশ কিছুদিন বিব্রতকর অবস্থায় রাখতে পারে। নিজেকে সংযত রাখুন। রাজনৈতিক কর্মকাণ্ডে আপনার পরিচিতি বাড়বে।

Advertisement

সিংহ রাশি- দিনের শুরু থেকেই সৃজনশীল কাজে মনোযোগ দিলে প্রশংসা পেতে পারেন। অপরাহ্নে বন্ধুদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। ঘনিষ্ঠ নয় এমন কোনো ব্যক্তির ওপর জরুরি কোনো দায়িত্ব দিয়ে নির্ভর করা ঠিক হবে না।

Advertisement

কন্যা রাশি- নিজের কাজে প্রিয়জনকে কাজে লাগালে অনেক সমস্যা থেকে উত্তরণ লাভ সম্ভব হবে। দাপ্তরিক কাজে আজ একটুও অবহেলা করা ঠিক হবে না। বেকারদের আজ নতুন কোনো কাজে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

তুলা রাশি- মহিলাদের জন্য ব্যস্ততার দিন। গৃহে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। কারও ওপর দায়িত্ব অর্পণ করে দূরে কোথাও যাওয়া বোকামি হবে। এতে আপনার কাজের ওপর তার প্রভাব বাড়বে।

Advertisement

বৃশ্চিক রাশি- নতুন করে জটিল কোনো পুরোনো পরিকল্পনা বাস্তবায়নের আগে নিজে আরেকবার ভাবুন তা করা ঠিক হবে কি না। শিক্ষা ক্ষেত্রে কর্মরত শিক্ষার্থী ও শিক্ষকদের স্ব-স্ব কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি- আপনার জেদের কারণে কর্মস্থলে ঝামেলার সৃষ্টি হতে পারে এবং এতে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। টাকা-পয়সা লেনদেনে দলিলপত্র সাবধানে রাখুন। প্রেম ও রোমান্সে সময়টা ভালো কাটবে।

Advertisement

মকর রাশি- পৈতৃক সূত্রে প্রাপ্ত সম্পত্তিসহ নিজের কেনা সম্পত্তি নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে। স্বামী-স্ত্রীর পুরোনো বিরোধের অবসানে বয়স্ক প্রতিবেশীর সাহায্য খুব কাজে লাগবে। জরুরি কাজ না থাকলে দূরে না যাওয়াই ভালো।

Advertisement

কুম্ভ রাশি- আর্থিক যোগাযোগের ক্ষেত্রে পরিকল্পনা পরিবর্তন করা ঠিক হবে না। সামাজিক ও সাংস্কৃতিক কাজে সময় দিলে আপনার জন্য হবে নিজেকে সুদৃঢ় করার ভিত্তি। গাড়ি চালনায় ও কারিগরি কাজে জড়িতদের সাবধান থাকতে হবে।

Advertisement

মীন রাশি- দিনের শুরুতেই সন্তান বা স্ত্রীর কোনো জটিল দিকগুলো মিটিয়ে আপনার কাজে বেরুতে পারেন। আজ ভেঙে যাওয়া পুরোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিশ্রাম শুভ।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button