মুখ্যমন্ত্রীর মিছিলে এক ফ্রেমে মিমি-শুভশ্রী,সাথে আরো বহু তারকার মেলা

বাঙালির সবচেয়ে বড়ো পূজো দুর্গাপূজো দেশে তথা বিদেশে সমস্ত বাঙালির আবেগ মাখা রয়েছে এই পুজোয়। দুর্গাপূজোকে আন্তর্জাতিক স্বীকৃতি দেওয়াতেই বৃহস্পতিবার গোটা তিলোত্তমাকে আনন্দে মেতে উঠতে দেখা গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সমস্ত রাজ্যজুড়ে ধন্যবাদ মিছিল আয়োজিত হয়েছিল। দুর্গাপূজোকে হেরিটেজের তালিকায় স্বীকৃতি দেওয়ায় ইউনেস্কোকে কৃতজ্ঞতা স্বরূপ এই মিছিল আয়োজিত হয়েছিল।

Advertisement

বর্তমানের রাজ্য সরকারের প্রতিটি শিবিরে নানান অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় বহু জনপ্রিয় বাংলা সিনেমা ও ধারাবাহিক তারকাদের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা অভিনেত্রী শুভশ্রী, মিমি, সায়ন্তিকা, কৌশানি, লাভলি মৈত্র, জুন মালিয়া, সোমিতৃষা, সোনামণি সাহা প্রমুখ তারকারা।

Advertisement

লাল শাড়িতে হাজির হয়েছিলেন শুভশ্রী, সায়ন্তিকা। সবুজ, লাল পাড় হলুদ শাড়িতে মিমি, লাভলি, কৌশানি ও সোনামণিকে দেখা দিয়েছেন। কিন্তু অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন অভিনেতা দেব। এদিন একই ফ্রেমে মিমি ও শুভশ্রী ধরা দিয়েছেন যা সকলকেই চমকে দিয়েছে।

Advertisement

ঘড়িতে ঠিক দুটো নাগাদ শুরু হয়েছিল মিছিল যেখানে একেবারে সামনের সারিতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি দুই মুখ্য সচিব ও দপ্তরের অন্যান্য সচিবেরা। সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে শুরু হয়ে রেড রোড পর্যন্ত পদযাত্রায় ঢাক, শঙ্খ ধ্বনি, ও ছৌ মুখোশ নাচ উৎসবের আমেজ দেখা যায়।

Advertisement

মিছিল শুরুর আগেই ইউনেস্কো কে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিনিধিদের সম্বর্ধনা জানিয়েছেন তিনি। অনুষ্ঠান শেষে মুখ্যমন্ত্রী আবারো বক্তৃতা দিয়ে অনুষ্ঠানটিকে ঐতিহাসিক বলে সম্বোধন করেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button