আর্থিক সমস্যা চিরতরে দূর হবে,বাড়ির এই দিকে লাগান শিউলি গাছ

আমরা বাড়িতে অনেক রকম গাছ লাগিয়ে থাকি। গাছ লাগানো খুব ভালো। বাস্তুশাস্ত্রমতে বাড়িতে গাছ লাগানোর অনেক গুরুত্ব রয়েছে। তুলসী, মানিপ্লান্ট ইত্যাদি গাছ লাগানো বাড়িতে খুব ভালো। তবে এসবের পাশাপাশি বাড়িতে শিউলি ফুলের গাছ লাগানো খুব ভালো।

Advertisement

শিউলি ফুল মা লক্ষীর অত্যন্ত প্রিয় একটি ফুল। লক্ষী পূজা এবং দুর্গা পূজায় শিউলি ফুল অর্পণ করা হয়। তাই বাড়িতে শিউলি ফুলের গাছ লাগানো খুব ভালো। বাড়িতে শিউলি ফুলের গাছ লাগল বাড়ির বাস্ত দোষ কেটে যায়। এছাড়া বাড়ি আর্থিক দিক থেকেও উন্নতি লাভ করে।

Advertisement

পৌরাণিক কাহিনী অনুযায়ী সমুদ্র মন্থনের সময় পারিজাত অর্থাৎ শিউলি গাছের উদ্ভব হয়েছিল। সমুদ্রমন্থনের সময়ই মা লক্ষী আবির্ভূতা হয়েছিলেন। ভগবান ইন্দ্র স্বর্গে এই গাছ লাগিয়েছিলেন। এই গাছ বাড়িতে থাকলে বাড়িতে প্রচুর ধনসম্পত্তির আসে।

Advertisement

তবে শিউলি ফুলের গাছ বাড়িতে লাগানোর একটি নির্দিষ্ট দিক রয়েছে। বাড়ির উত্তর বা পূর্ব দিকে এই গাছ লাগানো খুব ভালো। এতে করে বাড়িতে কোন নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে না। সংসারের সুখ এবং সমৃদ্ধি বজায় থাকে।

Advertisement

এছাড়া বাড়ির পশ্চিম দিকে এই গাছ লাগানো ভালো। এতে করে বাড়িতে প্রচুর ধনসম্পত্তি আসে। বাড়ির উঠোনে বা মন্দিরের পাশেও এই গাছ লাগানো অত্যন্ত শুভ। তবে ভুল করেও বাড়ির দক্ষিণ দিকে এই গাছ লাগাবেন না। এতে করে আপনার সংসারের ঘোর বিপদ হতে পারে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button