সিনেমা হলে গিয়ে কেঁদে ফেললেন বিজয়,নিজের অভিনয় দেখে নিজেই হতাশ তিনি

বর্তমানে ভারতীয় সিনেমা জগতে বিজয় দেবরাকোন্ডার নামটা সকলেরই জানা। খুব অল্প সময়ের মধ্যেই তিনি প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন। দক্ষিণের ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সদ্য তিনি বলিউডে পা দিয়েছেন। সম্প্রতি তার প্রথম বলিউড ছবি মুক্তি পেয়েছে।

Advertisement

গত মাসের ২৫শে আগস্ট মুক্তি পেয়েছে বিজয় দেবরাকোন্দার প্রথম বলিউড ছবির লাইগার। বহু প্রত্যাশিত এই ছবিটি নিয়ে বিজয়ের অনেক আশা ছিল। তবে মুক্তির পর থেকেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এই ছবিটি। যা একেবারে নিরাশ করেছে বিজয়কে।

Advertisement

লাইগার ছবিটি একটু ভিন্ন প্রকৃতির। পুরী জগন্নাথের ঘটনা নিয়ে ছবিটি নির্মিত। তবে ভিন্ন প্রকৃতির ছবি হলেও দর্শক টানতে পুরোপুরি ব্যর্থ এই ছবিটি। ছবিটি দেখার জন্য কেউই তেমন আগ্রহী নয়। যারা ছবিটি দেখেছে তারা প্রত্যেকেই নিন্দা করছেন।

Advertisement

ছবিটিতে বিজয় দেবরাকন্ডার পাশাপাশি দেখা গিয়েছে অনন্যা পান্ডে কে। অনন্যা পান্ডে কে এর আগেও দু একটা ছবিতে দেখা গিয়েছে। অনেকেই মনে করছেন ছবিটি ফ্লপ হওয়ার পিছনে অন্যতম কারণ হচ্ছে অনন্যা পান্ডে নিজে। অনন্যা পান্ডের খারাপ অভিনয়ের জন্যই ছবিটি ফ্লপ হয়েছে।

Advertisement

তবে এসবের পাশাপাশি এবার বিজয় এমন এক কান্ড ঘটালেন যা নিয়ে নেট মাধ্যমে চর্চা শুরু হয়েছে। সম্প্রতি হায়দ্রাবাদের একটি সিনেমা হলে বিজয় দেবরাকন্ডা এবং অনন্যা পান্ডে এই ছবিটি দেখতে গিয়েছিলেন। সেখানে গিয়ে কেঁদে ফেলেন বিজয়। তবে আবেগে নয় ছবির দৈনদশা দেখে কেঁদে ফেলেন তিনি। তিনি এই ছবিটি নিয়ে প্রচুর আশাবাদী ছিলেন। সিনেমা হলে দর্শকদের উচ্ছাস দেখার জন্য তিনি ওটিটি প্ল্যাটফর্মের ২০০ কোটি টাকার ছেড়ে দিয়েছিলেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button