সিরিয়াল প্রেমীদের জন্য সুখবর,একগুচ্ছ নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে বহু পরিচিত জনপ্রিয় অভিনেত্রীরা

বর্তমানে টেলিভিশন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। টেলিভিশনের ধারাবাহিক গুলি মানুষ দেখতে খুব পছন্দ করেন। সন্ধ্যা হলেই প্রত্যেকের ঘরে ঘরে শুরু হয়ে যায় সিরিয়াল। এই কারণেই ধারাবাহিক নির্মাতারা একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হন দর্শকদের মাঝে। এবার সেরকমই একগুচ্ছ নতুন ধারাবাহিকের কথা আলোচনা করব আজকের প্রতিবেদনে।

Advertisement

বাংলা টেলিভিন জগতে ধারাবাহিকের অন্যতম দুটি জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। ইতিমধ্যেই অনেকগুলি নতুন ধারাবাহিক আসতে চলেছে এই চ্যানেল গুলিতে। সম্প্রতি স্টার জলসা হরগৌরী পাইস হোটেল নামে নতুন ধারাবাহিকের কথা ঘোষণা করেছে। ধারাবাহিকের মুখ্য চরিত্র দেখা যাবে অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় কে।

Advertisement

এছাড়া স্টার জলসায় আসতে চলেছে জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচার নতুন ধারাবাহিক। তিয়াসা জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের মধ্য দিয়ে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিল। জানা গিয়েছে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা নীল। এই জনপ্রিয় জুটির ফিরে আসার খবর শুনে দর্শকমহল প্রচন্ড খুশি।

Advertisement

স্টার জলসার পাশাপাশি সান বাংলাতেও শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জয়ী খ্যাত দেবাদ্রিতা এবার অভিনয় করবেন সান বাংলাতে। আসন্ন ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সন কে।

Advertisement

এছাড়াও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত জানিয়েছেন তিনি খুব শীঘ্রই ধারাবাহিকে ফিরছেন। অতএব পুজোর পর তাকে কোন ধারাবাহিককে দেখা গেলেও যেতে পারে। কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। মন ফাগুন অভিনেতা সন জানিয়েছেন তিনিও কিছুদিন ব্রেক নিয়ে ফিরবেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button