ঘরে রাখুন এই গাছ,খুলবে অর্থ আগমনের পথ

বাস্তু শাস্ত্র আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োজনীয় শুখশান্তি ও ইতিবাচকতা পূর্ণ জীবন বজায় রাখতে পূর্ব অভিজ্ঞতা থেকে গণনার মাধ্যমে সিদ্ধান্ত প্রদান করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাস্তুশাস্ত্রের মতোই চীনা পদ্ধতি ফেং শুই ও বাড়িতে সুখ সমৃদ্ধি বজায় রাখতে সাহায্য করে।

Advertisement

বাড়িতে একটি ছোট গাছ রাখা চীনা পদ্ধতির মতে খুবই শুভ ফলদায়ক হতে পারে। চীনা পদ্ধতিতে ছোট বাঁশ গাছকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে আখ্যায়িত করা হয়েছে। চীনা পদ্ধতিতে মনে করা হয় যে একটি ছোট বাঁশের চারা আপনার জীবনকে সুফলের দিকে নিয়ে গিয়ে প্রভাবিত করতে পারে।

Advertisement

বাঁশের গাছটি বাড়িতে যে প্রান্তেই রাখা হোক না কেন এটি সুখ সমৃদ্ধির প্রতীক হিসেবে বিবেচিত হয় আপনার স্বাস্থ্যের উন্নতিতেও সাহায্য করে। বিশ্বাস করা হয় পারিবারিক সম্পর্ক গুলি মজবুত রাখতে ও সাহায্য করে এই ছোট চারা গাছটি।

Advertisement

স্বামী স্ত্রীর সম্পর্ক মজবুত করে। একসাথে গাছগুলিকে আপনি একটি লাল ফিতে দিয়ে বেঁধে রাখতে পারেন। নিয়মিত জল প্রদান করা উচিত খেয়াল রাখবেন যাতে বাঁশ গাছটি শুকিয়ে না যায়।

Advertisement

বাড়িতে যে স্থানে পরিবারের সকল সদস্য একত্রিত হয়ে থাকেন সেখানে এই গাছটি রাখতে পারেন। ড্রয়িং রুমে গাছটি রাখতে পারেন। পূর্ব দিক অনুসরণ করে রাখলে আরো শুভ ফল লাভ করা যেতে পারে। শিশুদের রুমে এই গাছটি রাখতে পারেন চীনা বিশ্বাস অনুযায়ী এতে মনের একাগ্রতার শক্তি বাড়ে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button