ফেসবুক লাইভে এসে ‘রান্নাঘরে’র সঞ্চালিকা সুদীপাকে কড়া ভাষায় জবাব দিলেন অরিত্র

জি বাংলার রান্নাঘর অনুষ্ঠানটি বরাবরই দর্শকদের খুব প্রিয়। বহু বছর ধরে এই অনুষ্ঠানটি চলে এসেছে। তবে এই অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় মাঝেমাঝেই তার অহংকারী মনোভাবের জন্য খবরের শিরোনামে উঠে আসেন। অতিরিক্ত অহংকার করার ফলে দর্শকদের কাছে বহুবার নিন্দিত হয়েছেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও বরাবর অ্যাক্টিভ থাকতে ভালোবাসেন সুদীপ্তা। অনেক রকম জিনিস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তবে এবার তার করা এক পোস্ট ঘিরে বিতর্ক শুরু হয়েছে। সম্প্রতি তিনি এক খাবার ডেলিভারি বয়ের ফোন কল পোস্ট করেছিলেন। যা ঘিরে গণমাধ্যমে চর্চা শুরু হয়। যদিও এই পোস্ট পরে তিনি ডিলিট করে দেন।

Advertisement

এই পোস্টের পরিপ্রেক্ষিতেই তাকে অহংকারী বলে বসেন এককালের শিশু শিল্পী অরিত্র। এরপর থেকে শুরু হয় তাদের মধ্যে বিবাদ। শিশু শিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও অরিত্র বেশ জনপ্রিয়। বেশ কয়েকটি ছবিতে কাজ করে একসময় প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিলেন অরিত্র।

Advertisement

তবে অরিত্র সুদীপাকে অহংকারী বলায় সুদীপা চুপ করে থাকেননি। তিনি এর পাল্টা জবাব দিয়েছেন। সংবাদমাধ্যমে সুদিপা জানান তিনি নাকি অরিত্র কে ভালো করে চেনেননা। এছাড়া সুদীপা জানান অরিত্রর হাতে এখন কোন কাজ নেই তাই এইসব করে একটু পেজের সক্রিয়তা বাড়াতে চাইছে। তিনি আরো বলেন ছোটবেলায় ট্রাফিক পুলিশ অরিত্রদের গাড়ি আটকালে অরিত্রর মা বাবা বলতেন ভিতরে অরিত্র আছে।

Advertisement

তবে বাবা-মা তুলে কথা বলায় এরপর বেজায় ক্ষেপে গিয়েছেন অরিত্র। ইতিমধ্যে এসে ফেসবুক লাইভে এসে নিজের বক্তব্য পেশ করেছেন। অরিত্র বলেন সুদিপার কাছে যদি এরূপ কোন প্রমাণ থেকে থাকে তবে তা যেন তিনি দেখান। এছাড়া অরিত্র আরো বলেন তার বাবা-মার পয়সা কম থাকতে পারে। কিন্তু তার বাবা মা প্রত্যেকটা মানুষকে যোগ্য সম্মান দিতে শিখিয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button