তবে কি নিজের বায়পিকে অভিনয় করতে চলেছেন সৌরভ গাঙ্গুলী?প্রকাশ্যে আসা পোস্টার ঘিরে শুরু জল্পনা

সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেটের জগতে এক নক্ষত্র। তার অনবদ্য ক্রিকেট খেলার সাক্ষী থেকেছেন গোটা ভারতবাসী। বহুবার ২২ গজ এ দুর্দান্ত ইনিংসের মাধ্যমে দেশবাসীর মন জয় করেছেন তিনি। বহু বছর ধরে তিনি ক্রিকেট থেকে অবসর নিলেও তার জনপ্রিয়তা একটুও কমেনি।

Advertisement

বর্তমানে তিনি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। তবে বর্তমানে নানান বিজ্ঞাপনের মুখ হিসেবে তাকে দেখা যায়। এছাড়াও তিনি বহুবছর ধরে জি বাংলার জনপ্রিয় শো দাদাগিরি এর সফল ভাবে সঞ্চালনা করে আসছেন। তবে সম্প্রতি এক পোস্টার ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে।

Advertisement

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্কটা বেশ গভীর। বহু ক্রিকেটারের বায়োপিক তৈরি করেছে বলিউড। যা দুর্দান্ত সফল হয়েছে বক্স অফিসে। বেশ কিছুদিন থেকেই শোনা গিয়েছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি হতে চলেছে। ইতিমধ্যেই তার চিত্রনাট্য লেখা শুরু হয়ে গিয়েছে।

Advertisement

তবে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে কোন অভিনেতা অভিনয় করবেন তা নিয়ে মুখ খোলেননি নির্মাতারা। এই বিষয়টি নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ইরফান পাঠান অভিনীত ছবির ট্রেলার। সেটি প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে তবে কি এবার নিজের বায়োপীকে অভিনয় করবেন খোদ সৌরভ গাঙ্গুলী।

Advertisement

সম্প্রতি একটি পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে সামনে নীল পাঞ্জাবি পড়ে দাঁড়িয়ে রয়েছেন সৌরভ গাঙ্গুলী এবং পিছনে রয়েছে শহর কলকাতা। সেই পোস্টারের নিচে লেখা রয়েছে ট্রেলারের মুক্তি হতে চলেছে ৪ ঠা সেপ্টেম্বর। এটি দেখার পরই দর্শকদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে। তবে এই বিষয় নিয়ে সৌরভ গাঙ্গুলীর টিমের সঙ্গে যোগাযোগ করা হলে সেখান থেকে জানানো হয়েছে এটি বিজ্ঞাপনের পোস্টার। দাদা কোন ছবিতে অভিনয় করছেন না।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button