চুপি চুপি বিয়ে সারলেন সালমান খান ও সোনাক্ষী সিনহা,ভাইরাল ছবি ঘিরে শুরু জল্পনা

বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খানের নামটি যথেষ্ট। বহু বছর ধরে তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বয়স ৫০ উর্ধ হয়ে গেলেও এখনো অব্দি বিবাহের বন্ধনে আবদ্ধ হননি এই অভিনেতা। তার বিয়ে নিয়ে মাঝেমধ্যেই নানা রকম গুঞ্জন শোনা যায়।

Advertisement

এর আগে অনেক অভিনেত্রীর সঙ্গে সালমান খানের নাম জড়িয়ে ছিল। অনেক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন তিনি। তবে সেই সম্পর্ক বিয়ে অব্দি গড়াইনি। একথাও শোনা গিয়েছে সালমান খান জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরই সিদ্ধান্ত নিয়েছেন আর বিয়ে করবেন না।

Advertisement

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সালমান খানের বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। জানা গিয়েছে তিনি নাকি জন্মাষ্টমীর দিন চুপিসারে বিয়ে করে ফেলেছেন। পাত্রী এক জনপ্রিয় বলিউড অভিনেত্রী। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ছবি ভাইরাল হয়েছে।

Advertisement

সালমান খানের সঙ্গে যার বিয়ের ছবি ভাইরাল হয়েছে সে আর কেউ নয় জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সোনাক্ষী সিনহা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। বহু ছবিতে কাজ করেছেন তিনি। সালমান খানের বিপরীতেও বহু হিট হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। দর্শকরা তাদের জুটি বেশ পছন্দ করেন।

Advertisement

সেই সোনাক্ষী সিনহার সঙ্গেই সালমান খানের একটি বিয়ের ছবির ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আসল ব্যাপারটি সেটি নয় এটি একটি ফটোশপ করা ছবি। এক্ষেত্রে অন্য কোন এক বিয়ের বর কনের ছবির মুখ কেটে তাদের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। তবে অনেকেই এই ছবিটিকে আসল মনে করেছেন। ফলে এই ব্যাপারটি বেশি ছড়িয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button