আজকের রাশিফল বুধবার ৩১ শে আগস্ট ২০২২

মেষ রাশি- প্রিয়জনের কোনো সুখবরে আজ আনন্দে উদ্বেলিত হয়ে উঠতে পারেন। দান ধ্যানে মনোনিবেশ করুন। প্রতিবেশীর আচরণে অপরাহ্নের পর কিছুটা উত্তেজনায় ভুগতে পারেন। নিজের কাজে আরও বেশি সময় দিন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পাবে,ফলে অত্যাধিক পরিশ্রম করতে হবে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃষ রাশি- প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আজ আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন। শারীরিক অসুস্থতা দেখা দেবে,স্নায়ুরোগে ভুগতে হতে পারে। আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।

Advertisement

মিথুন রাশি- আজ ভালো কোনো খবর পেতে পারেন। পরিচিত কেউ আজ আপনার জরুরি আর্থিক সাহায্যে এগিয়ে আসতে পারে। বেকারদের আজ চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে। খোঁজখবর জরুরি ভিত্তিতে নিন। কর্ম ক্ষেত্রে জটিলতা দেখা দেবে। সহকর্মীর সাথে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হবে।

Advertisement

কর্কট রাশি- উত্তেজনার কারণে আজ বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মতবিরোধ দেখা দিতে পারে। কোনো জরুরি কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার উদ্যোগ নেবেন না। যাচাই না করে আজ কাউকে কোনো দায়িত্ব দেবেন না। কর্মসূত্রে বিদেশযাত্রার যোগ রয়েছে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

সিংহ রাশি- প্রিয়জনের কারও জন্য আজ আপনার আর্থবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। আবেগ পরিহার করে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন। বাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে।

Advertisement

কন্যা রাশি- সমস্যা ছোট হোক আর বড়ই হোক কোনোভাবেই তা অবহেলা করা ঠিক হবে না। বৈষয়িক কাজে মনোযোগী হোন। বিশ্বস্ত কেউ আজ বিশ্বাস ভঙ্গ করতে পারে। জরুরি কাজ হলে তা দ্রুত সেরে ফেলার চেষ্টা করুন।

Advertisement

তুলা রাশি- আপনার পদোন্নতির বিষয়ে কর্মস্থলে সতীর্থদের আচরণে মনে কষ্ট পেতে পারেন। টাকা-পয়সা লেনদেনে তৃতীয় কাউকে নাক গলাতে দেওয়া ঠিক হবে না। দান ধ্যান ও পরোপকারে মানসিক শান্তি পাবেন।সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আত্মীয় স্বজন সুনাম করবে। দাম্পত্য জীবন মধুর হবে।

Advertisement

বৃশ্চিক রাশি- বন্ধুদের কেউ কথা না রাখায় আপনার ভেতর সাময়িক উত্তেজনা কাজ করতে পারে। পুরোনো বা নতুন ঋণ আদায়ে উত্তেজনা প্রকাশ করা একদম ঠিক হবে না। নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। মানসিকভাবে চিন্তাগ্রস্ত হতে পারেন।

Advertisement

ধনু রাশি- দূরের প্রিয়জনের কোনো সংবাদে আজ আপনি অনেকটা উৎফুল্ল হয়ে উঠতে পারেন। দাম্পত্য কলহ নিরসনে পরিবারের বয়স্ক প্রিয় ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলে নিজেকে সামলে নিতে সক্ষম হবেন। বিয়ের যোগ শুভ।

Advertisement

মকর রাশি- সন্তানের কোনো বিষয় নিয়ে পরিবারের সবার সঙ্গে আলোচনা না করে কোনো ধরনের জরুরি সিদ্ধান্ত নেবেন না। নিজের কাজে অন্যকে হাসিঠাট্টার ছলেও নাক গলাতে দেয়া ঠিক হবে না। কর্মক্ষেত্রে প্রশংসার পাত্র হবেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনের সুখ-শান্তি বজিয়ে থাকবে।

Advertisement

কুম্ভ রাশি- দালালি বা ঠিকাদারি কাজের জন্য দিনের শুরু থেকেই আপনি কিছুটা উৎফুল্লবোধ করবেন। তবে আবেগ পরিহার করে চলুন। কর্মস্থলে সতীর্থদের সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো।শিল্পকলায় সুখ্যাতি লাভ করবেন। আর্থিক উন্নতির যোগ রয়েছে।

Advertisement

মীন রাশি- পারিবারিক সম্পত্তি বণ্টন সংক্রান্ত ভাই বোনসহ পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি হতে পারে। প্রিয়জনের চিকিৎসার ব্যাপারে অবহেলা করবেন না।অবৈধ প্রনয়ের আশঙ্কা রয়েছে। মানসিক শান্তি নষ্ট হবে। পরিবারে কলহ দেখা দেবে।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button