কৌতুকশিল্পী পরেশ রাওয়ালের স্ত্রীকে চেনেন? মিস ইন্ডিয়া খেতাব জয়ী অভিনেত্রীর পরিচয় জেনে নিন

অন্যতম কৌতুকশিল্পী,রাজনীতিবিদ,চলচ্চিত্র নির্মাতা হলেন পরেশ রাওয়াল। তিনি হিন্দি ছবিতে কাজের জন্য ব্যাপক জনপ্রিয়। তিনি ২৪০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। তার ঝুলিতেও রয়েছে নানান পুরস্কার। তবে এই প্রতিবেদনে আলোচনায় রয়েছেন তার স্ত্রী ১৯৭৯ সালের মিস ইন্ডিয়া খেতাব বিজয়ীর সম্বন্ধে।

Advertisement

স্বরূপ সম্পাত জন্ম গ্রহণ করেছেন গুজরাটে। কলেজের পড়াশোনা শেষ হলে তিনি ইংল্যান্ডে চলে যান। সেখান থেকেই তিনি পিএইচডি ডিগ্রি লাভ করেন। এরপর প্রতিবন্দি শিশুদের দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যে তিনি ডক্টরেড থিসিস করেন।

Advertisement

অভিনেতার সাথে তার প্রথম সাক্ষাৎ হয় কলেজেই। ১৯৭৫ সালে থেকে একে অপরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। এরপর ১২ বছর পর সম্পর্ক পরিণতি পায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মুম্বাইয়ে।

Advertisement

তিনি জনপ্রিয়তা লাভ করেন টিভি কমেডি একটি শোয়ের মাধ্যমে,এরপরই নানান অফার পেতে থাকেন তিনি এছাড়াও তিনি “নরম গরম”,”কারিশমা”,”হিম্মতওয়ালা”,”সাথিয়া” ছবিতে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন।

Advertisement

Advertisement

স্বরূপ সম্পাত ও পরেশ রাওয়ালের দুই ছেলে রয়েছে আদিত্য ও অনিরুদ্ধ। ছোটো ছেলে আদিত্য লন্ডন থেকে চিত্রনাট্য নিয়ে পড়াশোনা করেছেন অপরদিকে বড়ছেলে সহকারি পরিচালক ও অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button