শচীনের বিলাশবহুল বাড়ি হার মানাবে ধনকুবের মুকেশ আম্বানির অ্যান্টিলিয়াকে

শচীন তেন্ডুলকারকে ভারতীয় ক্রিকেটের ঈশ্বর বলা হয়। তিনি ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় একজন ক্রিকেটার। দুর্দান্ত ব্যাটিং এর মাধ্যমে বহু মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। ক্রিকেট থেকে অবসর নিলেও তার জনপ্রিয়তা একটুও কমেনি। শচীন টেন্ডুলকার নানা বিষয় নিয়ে মাঝে মাঝে খবরের শিরোনামে উঠে আসেন।

Advertisement

এবারের সেরকমই এই ভারতীয় ক্রিকেটারের বিলাস বহুল বাড়ি খবরের শিরোনামে উঠে এসেছে। শচীন টেন্ডুলকারের এই বাড়িটি মুম্বাইয়ের বান্দ্রার পেরি ক্রস রোডে অবস্থিত। বর্তমানে শচীন টেন্ডুলকারের এই বাড়িটির ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। কেউ কেউ তো শচীন টেন্ডুলকারের বাড়িটিকে মুকেশ আম্বানির অ্যান্টিলিয়ার থেকেও সুন্দর বলে মনে করছেন।

Advertisement

শচীন টেন্ডুলকার তার পুরো পরিবার নিয়ে এই বাড়িটিতে থাকেন। এই বাড়িটি ২০০৭ সালে তিনি ৩৯ কোটি টাকায় কিনেছিলেন। তবে বর্তমানে এই বাড়িটির বাজার মূল্য প্রায় ১০০ কোটি টাকা।

Advertisement

ভেতর এবং বাইরে দু দিক থেকেই বাড়িটি অত্যন্ত সুন্দর এবং আকর্ষণীয়। এই বাড়িটির অনেকগুলি তলা রয়েছে এবং দুটি বেসমেন্ট রয়েছে। এই বাড়িটিতে একটি সুন্দর বাগান রয়েছে। যেখানে সারা বিশ্বের বহু বিরল প্রজাতির গাছ রয়েছে।

Advertisement

এছাড়া তার বাড়িতে একটি সুন্দর মন্দির রয়েছে। সেই মন্দিরে তিনি তার পরিবার নিয়ে মাঝে মাঝেই পুজো করেন। তার বাড়ির মন্দিরটিও দুর্দান্ত সুন্দর করে সাজানো। তার বাড়ির ভিতর দেখলেই বোঝা যায় এ বাড়িটি সাজাতে তাকে অনেক খরচ করতে হয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button