দুই স্ত্রী চার সন্তান থাকা সত্ত্বেও ঊর্বশীকে বিয়ের প্রস্তাব এই ব্যাক্তির

বলিউডের বিশেষ সুন্দরীদের মধ্যে একজন হলেন উর্বশী রাউতেলা। অভিনয় জগতে যদিও প্রভাব তেমনটা নয় কিন্তু মডেলিং তথা ফ্যাশন জগতে জনপ্রিয়তা কিছুটা কম নেই। তার রূপে মুগ্ধ ফলোয়ারের তালিকায় মাঝারি থেকে উচ্চ সকলেই রয়েছেন।

Advertisement

এই অত্যন্ত সুন্দরী মডেল তথা অভিনেত্রীর প্রেমে মজেছেন অনেকেই। অনেকে তো অনেকটা সাহস করেই বিয়ের প্রস্তাব ও রেখে দিয়েছেন সামনে। কিন্তু এখনো পর্যন্ত কারোর জন্য মালা হাতে তুলে নেননি তিনি।

Advertisement

বিয়ের প্রসঙ্গ তুলতেই উর্বশী গণমাধ্যমকে জানিয়েছেন তিনি বহু বিয়ের প্রস্তাব পেয়েছেন। তিনি জানিয়েছেন একজন এমনও ব্যক্তি প্রস্তাব দিয়েছিলেন যার সাথে সংস্কৃতির অনেকটা পার্থক্য রয়েছে অভিনেত্রীর।

Advertisement

ব্যক্তিটি হলেন মিশরের গায়ক। ব্যক্তির দুজন স্ত্রী ও চারজন সন্তান রয়েছে। এর জন্য অভিনেত্রীকে অনেক দূরে গিয়ে বসবাস করতে হত এধরনের সিদ্ধান্ত তাই তিনি নিতে চাননি। গায়কের নাম যদিও সামনে তুলে ধরেননি অভিনেত্রী।

Advertisement

কিন্তু এরপর অনেকেই আন্দাজ করে ফেলেছেন ব্যক্তিটির নাম হল মোহাম্মদ রমজান, বছর আগেই “ভার্সাসি বেবি” গানের মডেল ছিলেন ঊর্বশী এই গানটিতে একসাথে কাজ করে অভিনেত্রী প্রেমে পড়ে যান রমজান এরপর দুই স্ত্রী থাকা সত্ত্বেও প্রস্তাব দিয়েছিলেন ঊর্বশীকে কিন্তু অভিনেত্রী এই প্রস্তাব গ্রহণ করেননি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button