শরীরে শ্রীকৃষ্ণের এই চিহ্নগুলি থাকা অত্যন্ত সৌভাগ্যের,আপনারও আছে নাকি?

বিশ্বাস করা হয় ভগবদ গীতার রচয়িতা শ্রীকৃষ্ণের অঙ্গে কিছু চিহ্ন রয়েছে। যেগুলি অত্যন্ত শুভ । এই চিহ্ন গুলো যদি কারোর শরীরে লক্ষ করা যায় তবে তার ওপর শ্রীকৃষ্ণের আশির্বাদ রয়েছে বলে মনে করা হয়। এবং যা অত্যন্ত শুভ।

Advertisement

অর্ধ চন্দ্রাকৃতি,বর্ণিত রয়েছে স্বয়ং শ্রীকৃষ্ণের পায়ের তালুতে অর্ধচন্দ্রাকৃতি রয়েছে। যদি আপনার শরীরের কোনো অংশে এই ধরনের চিহ্ন থেকে থাকে তবে বলতেই হয় আপনি অতন্ত সৌভাগ্যবান। কেরিয়ারে আপনি উচ্চতায় পৌঁছবেন।

Advertisement

ভগবান বিষ্ণুর হাতে শঙ্খ রয়েছে। আপনার শরীরে কোনো অংশে যদি শঙ্খ চিহ্ন থেকে থাকে তবে এটি সাফল্য শুখ ও শান্তির প্রতীক বলে বিবেচিত। এটি আপনার ভেতরের চেতনা শক্তি জাগ্রত করাকে বোঝায়।

Advertisement

আপনার শরীরে যদি মাছের মত চিহ্ন হোক বা ত্রিভুজ আকৃতির কোন চিহ্ন থেকে থাকে তবে জানবেন আপনার প্রতিপত্তি বাড়তে চলেছে। আপনার ভবিষ্যতে ধনী হবার খুবই সম্ভাবনা রয়েছে। আপনি একজন ভালো বক্তা এবং জীবনের প্রতিটি পদক্ষেপে আপনি উন্নতি করবেন।

Advertisement

তীর চিহ্ন যদি আপনার থেকে থাকে তবে এটিও আপনার জন্য শুভ আপনার জীবনে সংগ্রাম রয়েছে। আপনি প্রচুর কৃতিত্ব অর্জন করবেন। শরীরের নীচের দিকে এর অবস্থান আপনার জন্য শুভফলদায়ক।

Advertisement

যদি আপনার হাতে তিল থেকে থাকে তবে এটি জানান দেয় আপনি প্রভাবশালী,কর্মঠ। কানে তিল থাকলে আপনি সংগ্রাম ছাড়াই বেশি অর্জন করে নিতে পারেন আপনি নম্র প্রকৃতির।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button