ভাগ্য ফিরিয়ে আনতে সাহায্য করবে এই ফুল,বাড়িতে এই গাছ থাকলেই কেল্লাফতে

জীবনের সবদিক পরিপূর্ণ রাখতে আমরা বহু পথ অবলম্বন করে থাকি। বাস্তুবিদ্ দের মতে প্রায় অধিকতর সমস্যা থেকে মুক্তি দিতে পারে একটি ফুল। ফুলটি সকলেরই প্রায় পরিচিত। এটি বাস্তুশাস্ত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে উন্নতি ঘটাতে।

Advertisement

ফুলের গাছটি যদি আপনার বাড়িতে থেকে থাকে তবে ব্যাবহার করুন উল্লেখিত পদ্ধতিতে অনুযায়ী নিয়মগুলি মানলে সমস্ত সমস্যা দূরীকরণ করা সম্ভব হবে এই ফুলটির মাধ্যমেই।

Advertisement

বাস্তুশাস্ত্রে উল্লেখিত রয়েছে বৃহস্পতিবার কিংবা শুক্রবার বাড়িতে রোপন করুন একটি অপরাজিতার গাছ। এরপরই দেখবেন আপনার জীবন অনেকটা পাল্টে গিয়েছে পরিবর্তন লক্ষ্য করবেন কিছুদিনের মধ্যেই।

Advertisement

আপনার নিজের কোন রকম ইচ্ছে থাকলে তা পূরণের জন্য গাছটি থেকে কয়েকটি অপরাজিতা ফুল নিন এবং দেবতার চরণে অর্পণ করুন। এতে আপনার ইচ্ছে গুলি পূর্ণতা পাবার জন্য দেবতার আশীর্বাদ লাভ করবে। এছাড়াও বাস্তুর কোনরকম দোষ থাকলে তা দূর হবে।

Advertisement

আপনি যদি চাকরির চেষ্টা করে থাকেন এবং কিছুতেই ফল মিলছে না সহজে। তবে অপরাজিতা ফুলটি আপনার সাহায্য করতে পারে অপরাজিতা ফুলটি এবং ছোটো করবো আপনার গৃহ দেবতার চরণে লাল কাপড়ের মধ্যে বেঁধে রেখে দিন এতে আপনি কিছুটা উপকার পাবেন এতে ধৈর্য ধরাটা জরুরি। *কোনো রকম তথ্য বা অনুমানের প্রয়োগের আগে সেই বিষয়ে ভরসাযোগ্য বিশেষজ্ঞের সাথে একবার পরামর্শ নেওয়াটা জরুরী।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button