আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২

মেষ রাশি- আজ আপনাকে ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করতে হবে। অনেক দিনের পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। কারো সাথে তর্কে না জড়ানোই উত্তম হবে।

Advertisement

বৃষ রাশি- পুরোনো কোনো সমস্যা আজ মানসিক অস্থিরতা বাড়ার কারণ হতে পারে। কারও সঙ্গে লেনদেনের আগে বিশ্বস্ত কাউকে সামনে রাখুন। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে পুরোনো সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

Advertisement

মিথুন রাশি- পরোপকারে মনোযোগী হলে মানসিক অবস্থার উন্নতি হবে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে। যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে। আইনি জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। নিজের সঙ্গিনীর ওপর ভরসা রাখুন।

Advertisement

কর্কট রাশি- বৈদেশিক যোগাযোগে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। দায়িত্ব পালনে আজ একনিষ্ঠ না থাকলে কর্মক্ষেত্রে দুঃখজনক ঘটনার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় ভালো বন্ধু জুটে যেতে পারে। ধর্মীয় কাজে অগ্রগতি আশা করা যায়। প্রবীণদের স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement

সিংহ রাশি- প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ স্মরণীয় হয়ে উঠতে পারে। সাময়িক বিরোধের অবসানে পরস্পরের প্রতি ভালোবাসাবোধ একে অপরকে কাছে নিয়ে আসবে এবং তা বিয়ের মধ্য দিয়ে চূড়ান্ত রূপ লাভ করতে পারে। কর্মচারীর কারণে ব্যবসার ক্ষতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

কন্যা রাশি- আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের আজ নতুন করে প্রেমে পড়ার যোগ রয়েছে। দূরের যাত্রা ও পানাহারে সতর্ক থাকুন। গার্মেন্টস ব্যবসায়ীদের ব্যবসায় গোলযোগ দেখা যেতে পারে। সবার সাথে মানিয়ে চলার চেষ্টা করুন।

Advertisement

তুলা রাশি- প্রিয়জনের সুখবরে পারিবারিক ক্ষেত্রে আজ উৎসবের আমেজ কাজ করবে। প্রতিবেশীদের চাপে আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে। অন্যের কোনো ব্যাপারে নাক গলানোর ফলে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। আজ সাবধানে যানবাহনে চলাফেরা করবেন। মন মেজাজ ভালো থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশি- কর্মস্থলে আপনার জন্য রয়েছে অনেকদিনের পুরোনো সমস্যা সমাধানের ইঙ্গিত। যা আপনার আগামী দিনগুলোর কাজকে এগিয়ে নিয়ে যাবে। আপনার ভেতরের মান,অভিমান,রাগ সব প্রশমন করে রাখুন। পিতার পরামর্শ মেনে চলুন। পরিবারের তরফ থেকে ব্যবসায় সাহায্য পাবেন।

Advertisement

ধনু রাশি- দিনটি আজ ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে শুভ। তবে হঠাৎ করে হঠকারী সিদ্ধান্ত ইতিবাচক কাজকেও নেতিবাচক করে দিতে পারে। দূরের কোনো যোগাযোগে বন্ধুদের কেউ প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াতে পারে। সন্ধ্যের দিকে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার যোগ রয়েছে। অপরিচিত কারো সাথে কথা না বলাই শ্রেয়।

Advertisement

মকর রাশি- মনটা আজ ফুরফুরে থাকতে পারে। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। সন্ধ্যার পর আড্ডায় মেতে না থেকে লেখালেখিসহ সৃজনশীল কাজে মনোযোগী হলে প্রশংসিত হতে পারেন। প্রয়োজনে প্রিয়জনকে সময় দিন। জীবনসাথীর পরামর্শ মেনে চলুন। ভ্রমনে যাওয়ার সুযোগ আসতে পারে।

Advertisement

কুম্ভ রাশি- শিক্ষক ও খেলোয়াড়রা আজ সংবর্ধিত বা প্রশংসিত হতে পারেন। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি বা আর্থিক উন্নতির সুযোগ আসতে পারে। কাউকে আজ নতুন কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। প্রেমের দিক থেকে আজকের দিনটি অনুকূল। সন্তানদের প্রতি বিশেষ নজর রাখুন।

Advertisement

মীন রাশি- বন্ধুদের কেউ আজ নিজের স্বার্থে আপনার বিরুদ্ধে যেতে পারে। গোপন কোনো বিষয় আপনাকে সামাজিকভাবে বিব্রত করতে পারে। বন্ধুদের আজ এড়িয়ে চলাই উত্তম হবে। ব্যবসায় পারিবারিক সাহায্য লাভ করবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button