দুর্গাপুর স্টিল প্ল্যান্টে চলছে নিয়োগ,জেনে নিন আবেদনের পদ্ধতি

আপনার যদি নার্সিং-এ স্নাতক বা ডিপ্লোমা করা থাকে তবে আপনার দুর্গাপুর স্টিল প্লান্টের হাসপাতালে ট্রেনি নার্সের চাকুরীর আবেদন রয়েছে বিভিন্ন বিভাগে ৫৬ জন নার্স নিয়োগ করা হবে আইসিইউ সহ। 18 মাসে এই চাকরিতে আগ্রহীদের জন্য রইল কিছু বিস্তারিত।

Advertisement

ট্রেনি নার্স পদে পদ রয়েছে বিভিন্ন বিভাগে আইসিইউ , এআইসিইউ, বিআইসিইউ, পেডিয়াট্রিক, মেডিসিন, সার্জারি, গাইনো আবেদন করার বয়স সীমা ৩০ বছর ওবিসি কাষ্ট ধারক ইচ্ছুক প্রার্থীদের জন্য বাড়তি ৩ বছর ও এসসি এসটি দের আরো এক্সট্রা ২ ( সর্বোচ্চো ৩৫ ) বছর সময় রয়েছে। হাতে প্রোয়োজনীয় নথি থাকা জরুরী।

Advertisement

স্টেইপেন্ড থাকছে ৮০০০ টাকার এরপর অভিজ্ঞতা ওপর ভিত্তি করে বাড়তি ৭০২০ টাকা পর্যন্ত দেওয়া হবে। এছাড়াও মাসে ২০ দিনের বেশি উপস্থিত থাকলে অ্যাটেনডেন্স রিপোর্ট এর উপর ভিত্তি করে বাড়তি অ্যালায়েন্স দেওয়া হবে। ১৫ দিনের কম উপস্থিতিতে এই সুবিধা মিলবেনা। সর্বোচ্চ ১৫ দিন ছুটি নেবার সুবিধা থাকবে একসাথে ১০ দিনের বেশি ছুটি নেওয়ার সুবিধা নেই।

Advertisement

২৯ আগস্টের মধ্যে আবেদন ফরম পূরণ করার সময় দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা rectt.dsp@sail.in মেইল আইডি টিতে আবেদনপত্র পূরণ করে একটি কপি পাঠিয়ে দিন। আপনার নাম গ্রহণ হয়েছে কিনা যাচাই করতে মেল বক্স ও অফিসিয়াল ওয়েবসাইট লক্ষ করুন। 0343-2746225 এই নম্বরটিতে জরুরী ভিত্তিতে যোগাযোগ করার সুবিধা রয়েছে।

Advertisement

আবেদন করতে হলে প্রথমে দুর্গাপুর স্টিল প্ল্যান্টের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন এরপর লগইন করে এই পোষ্টের আবেদন ফর্মটি পূরণ করে তা rectt.dsp@sail.in মেইল আইডিতে প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে মেইলের মাধ্যমে আপলোড করে পাঠিয়ে দিন। আবেদন করতে কোনো নির্ধারিত মূল্য নেওয়া হয়নি। ৩০-৩১ আগস্টেই হচ্ছে ইন্টারভিউ সকাল দশটা থেকে তিনটা পর্যন্ত ইন্টারভিউ নেওয়া হবে মেন হাসপাতালের প্রথম তলায় কনফারেন্স হলে। ইচ্ছুক যোগ্য প্রার্থীরা দেরি না করে শীঘ্রই আবেদন করুন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button